ভোলায় শিবির বলে ইসলামী আন্দলনের কর্মীকে হাতুরি পেটা

 

মনজু ইসলামঃ

ভোলায় শিবির বলে আসহায়কে হাতুরি ও গাছের ডাল ভেঙ্গে রক্তাক্ত করলো কালিমুল্লাহ নাযেব। এ ঘটনায় ভোলার ইসলামী আন্দলনের নেতা কর্মীদের মনে ক্ষোভের সৃষ্টি করে।

সরেজমিন জানাযায়, ভোলা সদর উপজেলার ভেলুমিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইসলামী আন্দোলনের সাধারন সম্পাদক মোঃ রাসেল। গত কাল ৯ সেপ্টটেম্ব বিকেলে তিনি জিকির সম্বলিত কিছু কাগজ গাছে লাগানোর জন্য রাস্তায় বের হয় । পরে ওই জিকির সম্বলিত বেশ কয়েকটি প্ললাকার্ড গাছের সাথে লাগাতে থাকে রাসেল। এসময় একই ইউনিয়নের ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক কালিমুল্লাহ নায়েব ( ৪০) এই জিকির লেখা কাগজ লাগাতে বাধা দেয়।

এসময় নায়েব রাসেলকে বলে, এগুলো কি লাগাও? উত্তরে রাসেল বলে, আমি জিকির সম্বলিত কাগজ লাগাই। তার উত্তরে সে বলে জিকির তো মসজিদে করবে গাছের সাথে কেন লাগাও এবং এর অর্থ কি বল ? রাসেল বলে আস্তাগফিরুল্লাহ অর্থ হল আল্লাহর কাছে মাফ চাই।

এক পর্যায়ে নায়েব হাতুড়ি নিয়ে রাসেলকে মারতে থাকে। পাশের থেকে ইট নিয়ে তার পায়ে মারে এবং একটি কাঁচা গাছের ডালা ভেঙ্গে তাকে মারতে থাকে।রাসেল সহ্য করতে না পেরে দৌড় দেয়। পিছন থেকে তাকে শিবির, ধর.. ধর.. বলে দৌড়াতে থাকে কালিমুল্লাহ নায়েব।

এদিকে ইসলামী আন্দোলন বাংলাদেশ ভেলুমিয়া ইউনিয়ন সভাপতি মাওলানা ইসমাইল হোসেন ইউনিয়ন দায়িত্বশীলদের নিয়ে ভেলুমিয়া বাজার মসজিদের খতিব মাওলানা মোহাম্মদ ওমর ফারুক সাহেব মসজিদে বসেন। সেখান থেকে কালিমুল্লাহ নায়েবকে ফোন দেন। মুঠোফোবে মাওলানা ওমর ফারুক সাহেবের সাথে কালিমুল্লাহ নায়েব অসৌজন্যমূলক আচরণ করে। একপর্যায়ে সে বলে রাসেলকে আরো মারবো, তারপর বিচারে বসবো বলেও সাফ জানিয়ে দেন।

SHARE