ভোলায় মোস্তফা চেয়ারম্যান স্মৃতি সংঘের অফিস উদ্বোধন ও কোরআন শরীফ বিতরণ

###############
মোঃ আরিয়ান আরিফ।।

ভোলা সদর উপজেলার সামাজিক সংগঠন মোস্তফা চেয়ারম্যান স্মৃতি সংঘ অফিস উদ্বোধন উপলক্ষে পূর্ব বাপ্তা চেউয়াখালী নূরানী ও হাফিজিয়া মাদ্রাসার ছাত্রদের মাঝে আন্তর্জাতিক মানের কোরআনে হাফেজ তৈরীর জন্য সময় উপযোগী ৩০ জন ছাত্রদের মাঝে কোরআন শরীফ হাদিয়া বিতরণ করা হয়েছে।

১১ সেপ্টেম্বর (শুক্রবার) দুপুর ১২ টার সময় মোস্তফা চেয়ারম্যান স্মৃতি সংঘের অফিস উদ্বোধন ও ছাত্রদের মাঝে কোরআন শরীফ বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন,মোস্তফা চেয়ারম্যান স্মৃতি সংঘের উপদেষ্টা মণ্ডলীর সদস্য জনাব জহাঙ্গীর আলম মাস্টার,মাহমুদুল হাসান ফরাজী,ছালে আহমেদ ফরাজি, মোঃশাহাজল শাজি, রফিক জমাদার,মাওঃ অহিদুজ্জামান,আনিস পাঠওয়ারী,হোসেন ফরাজি, শাহাজান ফরাজি, হানিফ খা, মাহমুদ দুলাল প্রমুখ।

অফিস উদ্বোধন ও কোরআন শরীফ বিতরণ শেষে উপস্থিত বক্তরা বলেন, সময় উপযোগী কাজের মাধ্যমে দুনিয়া ও পরকালের শান্তির পথ সুগাম করে, শ্রেষ্ঠতম কাজ হলো কোরআনকে সম্মানিত করা। এই সংগঠনের মাধ্যমে আরো ভালো কাজ করবো আমরা সকলে মিলে এবং এই সংগঠনের সকল ধরনের সহযোগীতা করে পাশে থাকার কথা বলেন। আমরা এই সংঘের মাধ্যমে জীবনের শ্রেষ্ঠ কাজ করার সুযোগ পেলাম। জীবনে কত কাজেই আমি করেছি কিন্তু এর চেয়ে ভালো কাজ কখনো করতে পারিনি ,ভবিষ্যতে আরও এরকম ভালো কাজের সাথে থাকব আমরা ইনশাআল্লাহ।অনুষ্ঠানটি পরিচালনা করেন মোঃআনোয়ার হোসেন।

পরে পূর্ব বাপ্তা চেউয়াখালী নূরানী ও হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক মাওঃ নেছার উদ্দিনের পরিচালনায় দোয়া ও মুনাজাতে মহামারী করোনা ভাইরাস থেকে বিশ্ব বাসীকে মুক্তি, মহুরুম মোস্তফা চেয়ারম্যানসহ সকলের জন্য দোয়া করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

SHARE