ভোলায় চাঁদা না দেওয়ায় ছুরিকাঘাতে ব্যবসায়ী আহত, গ্রেপ্তার-১

 

 

 

মোঃ আরিয়ান আরিফ।।

ভোলা সদর উপজেলার পৌরসভার ৭ নং ওয়ার্ডে উকিল পাড়া এলাকায় চাঁদা না দেওয়ায় ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন ব্যবসায়ী আল আমিন ইমন। আজ ৫ আগস্ট শনিবার দুপুর দুইটার দিকে উকিলপাড়া মসজিদের সামনে এ হামলার ঘটনা ঘটে। ছুরিকাঘাতে গুরুতর আহত ব্যবসায়ী আল আমিন ইমন বলেন, ইনু উকিলপাড়ার বিভিন্ন ব্যবসায়ীর কাছ থেকে সব সময় চাদা দাবি করে।

আমার কাছেও সে কয়েকদিন ধরে চাঁদা দাবি করে আসছিল এবং এর চাঁদা চাওয়ার বিষয়কে কেন্দ্র করে আমার সাথে গত ২ আগস্ট কথা কাটাকাটি হয় এবং ও আমাকে হুমকি দেয়। ৫ আগস্ট দুপুরে আমি যোহরের নামাজ পড়ে মসজিদ থেকে বের হলে সে আবার আমার কাছে টাকা দাবি করে। আমি টাকা দিতে অস্বীকৃতি জানালে ইনু একটি ছুরি নিয়ে আমার উপর ঝাপিয়ে পড়ে ও আমাকে ক্ষত-বিক্ষত করে। আমি হামলার সুষ্ঠু বিচার দাবি করছি। হামলায় গুরুতর আহত ব্যবসায়ী আল আমিন ইমনকে প্রথমে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হলেও অবস্থার অবনতি হলে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজে স্থানান্তর করা হয়।

এ হামলার ঘটনায় উকিলপাড়া ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে। ঘটনার বিষয়ে শনিবার ৫ আগস্ট সন্ধ্যা ৭টার দিকে ভোলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এনায়েত হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলেন, ঘটনার সাথে সাথে আমরা একজনকে গ্রেপ্তার করেছি ও বিষয়টি তদন্ত করে দেখছি। কিন্তু এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেয়নি, অভিযোগ পেলেই ব্যবস্থা গ্রহণ করবো।

SHARE