ভোলার শহর রক্ষা বাঁধ পরিদর্শনে পানি সম্পদ প্রতিমন্ত্রী

###############
মোঃ আরিয়ান আরিফ।।
ভোলার নদী ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক মহোদয়।

৪ঠা সেপ্টেম্বর (শক্রবার) সকাল ৯ টায় নৌপথে ভোলা সদর উপজেলার পানি উন্নয়ন বোর্ডের চলমান প্রকল্প ও মেঘনা নদীর ভাঙ্গনপ্রবণ ধনিয়া, ইলিশা, কাচিয়া ও শিবপুর এলাকা পরিদর্শন করেন তিনি।

এসময় প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী নেতৃত্বে বাংলাদেশ অর্থনৈতিক ভাবে আমরা অনেক উন্নতি লাভ করেছি। আজকে আমরা সাবলম্বির পথে যাচ্ছি দেখেই আমরা অনেক প্রকল্প নিতে পারছি। অতিতে কোনো সরকার এত বড় বড় প্রকল্প নিতে পারেনি। আর এগুলো সম্ভভ হয়েছে জননেত্রী শেখ হাসিনার জন্য ।

তিনি আজ সকালে ভোলার ইলিশা বেড়ীবাধ পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

এ সময় তার সাথে সফর সঙ্গী হিসেবে পানি সম্পদ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব (উন্নয়ন) মাহামুদুল ইসলাম, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের মহাপরিচালক এ এম আমিনুল ইসলাম,জেলা প্রশাসক মোঃ মাসুদ আলম সিদ্দিক, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, ভোলা-২ আসনের মাননীয় সংসদ সদস্য আলী আজম মুকুল সহ অনেকে উপস্থিত ছিলেন।

পরে মন্ত্রী ভোলার দৌলতখান, বোরহানউদ্দিনের হাকিমউদ্দিন, তজুমদ্দিন, লালমোহন ও চরফ্যাশন উপজেলার ক্ষতিগ্রস্থ বেড়ীবাধ পরিদর্শন করেন।

SHARE