তজুমদ্দিনে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন করলেন,পানি সম্পদ প্রতিমন্ত্রী

##############
কাজী মাহমুদুল হাসান
তজুমদ্দিন প্রতিনিধিঃ
পানি সম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী লেঃ কর্ণেল (অবঃ) জাহিদ ফারুক শামিম এমপি বলেন, বাংলাদেশ সমৃদ্ধশালী দেশ হওয়ার লক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে।
নদী ভাঙ্গন রোধে আওয়ামীলীগ সরকার সফল হয়েছে।
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শে আমি ভোলার নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন করতে এসেছি। যেসব এলাকা ভাঙ্গন কবলিত হয়েছে সেসব এলাকা নদী ভাঙ্গন রোধে ব্লক স্থাপনের ব্যবস্থা নেওয়া হবে।

ভোলায় ইতোমধ্যে ৩৪ কিলোমিটার এলাকা এলাকা ব্লক স্থাপন করা হয়েছে। বাকী ১৭ কিলোমিটার ভাঙ্গন কবলিত এলাকা সিসি ব্লক স্থাপনের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। শুক্রবার সকালে ভোলার তজুমদ্দিন মেঘনার ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শনে এসে প্রধান অতিথির বক্তব্য মন্ত্রী এসব কথা বলেন।

বিশেষ অতিথির বক্তব্য ভোলা-৩ আসনের সংসদ নূরুন্নবী চৌধুরী শাওন বলেন, এখানকার মানুষের দুঃখ দূর্দশা হলো নদী ভাঙ্গন। এই নদী ভাঙ্গনের কবলে পড়ে মানুষ যখন ভূমিহীন হয়ে যায় অসহায় হয়ে পড়ে তখন তার কিছুই করার থাকেনা। এসময় নদীর পাড়ে হাজার হাজার মানুষ জড়ো হয়ে ব্লক স্থাপনের দাবীতে স্লোগান দিতে থাকে।

এসময় আরো উপস্থিত ছিলেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, পানি সম্পদ মন্ত্রনালয়ের মহাপরিচালক এ এম আমিনুল হক, অতিরিক্ত সচিব মাহমুদুল ইসলাম, তজুমদ্দিন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান, উপজেলা আ’লীগ সভাপতি ফখরুল আলম জাহাঙ্গির, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ানসহ আ’লীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

SHARE