ভোলায় পুলিশের খাচায় ইয়াবাসহ মাদক সম্রাট ওয়াসিম আটক

 

 

ভোলা প্রতিনিধি
ভোলায় ইয়াবাসহ চিহ্নিত মাদক সম্রাট ওয়াসিমকে আটক করেছে ভোলা সদর থানা পুলিশ। গতকাল সোমবার রাত ১০টার সময় চরনোয়াবাদ ৫ নং ওয়ার্ড থেকে ইয়াবা বিক্রয়ের সময় তাকে আটক করা হয়।
মাদক সম্রাট ওয়াসিম দক্ষিন চরনোয়াবাদ ৫নং ওয়ার্ডের মৃত কছির মিয়ার ছেলে এবং শহরের ৬নং ওয়ার্ডের ওয়েষ্টার্ন পাড়া (বরিশাল দালানের পিছনে) এর বাসিন্দা।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার এর নির্দেশনায় এবং ওসি এনায়েত হোসেন এর সার্বিক তত্বাবধায়নে এসআই মোঃ সোহেল মোল্লা সংঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় মাদক বিক্রয়ের সময় চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সেবনকারী মোঃ ওয়াসিম (৪৫)কে ৭ পিচ ইয়াবাসহ আটক করেন। আটককৃত ওয়াসিম চিহ্নিত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন ধরে মাদক ব্যাবসাসহ হাজারো অপকর্ম করে বেরাচ্ছেন বলেও তারা জানান।
ভোলা সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন জানায়, গোপন সংবাদের ভিত্তিত অভিযান চালিয়ে ৭পিচ ইয়াবাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী ওয়াসিমকে আটক করা হয়েছে এবং তার বিরুদ্ধে থানায় মাদক মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে।
তিনি আরো জানান, মাদক নির্মূলে প্রধান মন্ত্রি জিরো ট্রলারেঞ্চে রয়েছেন। আমরাও এসপি মহোদয়ের নির্দেশে মাদক নির্মূল বিষয়ে আপোশহীন ভাবে রয়েছি। মাদন বিষয়ে নিয়মিত অভিযান চলছে এবং কাউকেই ছাড় দেওয়া হবেনা

SHARE