ভোলা নিউজ লাইভে আসছেন দেশবরেণ্য আবৃত্তি শিল্পী আহ্কাম উল্লাহ

 

টিপু সুলতানঃ

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতিরপিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষের শোকের মাস আগস্টের ৩০ তারিখ রাত ৮ টায় ফেসবুক লাইভে ভোলা আবৃত্তি সংসদ আয়োজন করেছে আলোচনা ও আবৃত্তির অনুষ্ঠান ” মানচিত্র যখন শোকগ্রস্ত “।

অনুষ্ঠানের উদ্বোধন করবেন ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামিলীগ সাধারণ সম্পাদক জনাব আবদুল মমিন টুলু।

প্রধান অতিথি হিসেবে আমাদের সাথে যুক্ত থাকবেন দেশবরেণ্য আবৃত্তি শিল্পী ও বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক জনাব আহ্কাম উল্লাহ।

সম্মানিত অতিথি হিসেবে আমাদের সাথে যুক্ত থাকবেন বিশিষ্ট আবৃত্তি শিল্পী ও বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী মাহতাব সুমন এবং বিশিষ্ট আবৃত্তি শিল্পী ও বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদ হাসান।

আমাদের সাথে আরো যুক্ত থাকবেন জনপ্রিয় আবৃত্তি শিল্পী ও বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের বরিশাল অঞ্চলের সাংগঠনিক সম্পাদক মারিফ আহম্মেদ বাপ্পি।

আমন্ত্রিত আবৃত্তি শিল্পী হিসেবে আমাদের সাথে আরো যুক্ত থাকবেন ভোলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বিহঙ্গ সাহিত্য গোষ্ঠীর সভাপতি অমিতাভ অপু, বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের নির্বাহী সদস্য ও জীবন পুরান আবৃত্তি একাডেমির সভাপতি মশিউর রহমান পিংকু, ভোরের পাখিরা আবৃত্তি একাডেমির সভাপতি শারমিন জাহান শ্যামলী, আবৃত্তি সংগঠন কাব্যাঙ্গন ভোলার পরিচালক প্রশিক্ষণ অতনু করঞ্জাই।

আবৃত্তি পরিবেশন করবেন ভোলা আবৃত্তি সংসদের সহসভাপতি আবৃত্তি শিল্পী খাদিজা স্বপ্না এবং ভোলা আবৃত্তি সংসদের সাধারণ সম্পাদক সাংবাদিক নেয়ামত উল্লাহ।

আমাদের সাথে আরো যুক্ত থাকবেন দৈনিক ভোলা নিউজ এর সম্পাদক এড. মনিরুল ইসলাম।

অনুষ্ঠান সঞ্চালনা করবেন ভোলা আবৃত্তি সংসদের সভাপতি সামস মিঠু।

আমাদের আয়োজনে সকলের সাদরে আমন্ত্র।

অনুষ্ঠানটি দেখতে পাবেন আমাদের মিডিয়া পার্টনার bhola news দৈনিক ভোলা নিউজ এর ফেসবুক পেইজে।

আমাদের আয়োজনে সকলের সাদরে আমন্ত্রণ

SHARE