ফের অসহায় ইলিশাবাসির পাসে বিপ্লব

 

 

মনজু ইসলাম/ টিপু সুলতানঃ

ফের দুর্ভোগ কবলিত এলাকা ভোলার বিপ্লব। ইলিশায় নিয়মিত বাড়ছে প্রাণহানীর ঘটনা। ট্রাক চাপায় সৈয়দ ফরাজি বাড়ির রুহল আমিনসহ কয়েকজন শিশু নিহতের ঘটনা ঘটলেও ভোলার জেলা প্রশাসনের নজড়ে আসেনি। যদিও জেলা প্রশাসনের সকলেই ওই পথে যাতায়াত করেন। কারও মন না কাঁদলেও ইলিশাবাসির জন্য বরাবরের মত এবার বিপ্লবের মন কেঁদে উঠে।

আজ ১৮ আগস্ট মঙ্গলবার সরেজমিন মানুষের দুঃখ দেখতে ইলিশায় যান ভোলা আওয়ামীলীগ নেতাকর্মীদের প্রাণের মানুষ মইনুল হোসেন বিপ্লব। তিনি একা যাননি সাথে গিয়েছেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন, সদর উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার। ভোলার সকল কর্তাব্যাক্তিদের ইলিশার রাস্তার দুঃখ দুর্দশা ঘুরিয়ে দেখান মইনুল হোসেন বিপ্লব। এসময় বাস ও ট্রাক স্টান্ড করার জন্য সরকারে দু’টি জমিও দেখেন ভোলার প্রশাসনের দায়িত্বশীলরা। এ সময় তারা পানি উন্নয়নবোর্ডের ও বিআইডাব্লিওটিএ এর ২টা জমি দেখেছেন। এসময় ভোলা আওয়ামীলীগের সংঘঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব বলেন, জননেতা

তোফায়েল আহমেদ ইলিশার মানুষকে নিজের প্রানের চেয়ে বেশি ভালোবাসেন। ইলিশার মানুষকে ভয়ংকর রাক্ষুসে মেঘনার হাত থেকে বাচাতে স্থায়ী ব্লক বাঁধ বানিয়েছেন। ইলিশার মানুষের সকল সমস্যা লাগবে আমাকে পাঠিয়েছেন, আমি নেতাকে সব জানাবো, ইতোমধ্যে ১টি বাস ও ট্রাক স্টান্ড করার জন্য নির্দেশ দিয়েছেন প্রিয় নেতা তোফায়েল আহমেদ।

SHARE