তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃদ্ধা সহ ৪জনকে কুপিয়ে রক্তাক্ত ও জখম

 

 

 

নুরউদ্দিন আল মাসুদ।

আজ ভোলা জেলার সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সুন্দরখালী গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃদ্ধাসহ ৪জনকে কুপিয়ে জখম ও রক্তাক্ত করেছে।পরে তাদেরকে স্থানীয়দের সহযোগীতায় ভোলা সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

আহত মোফাজ্জল হোসেন জানান,আজ বেলা ২ঃ৩০ মিনিটে সেলিম আমার বাড়ির সামনে জোরপূর্বক প্রবেশ করিয়া তার গরু দ্বারা আমার রোপন করা গাছ খাওয়াইতে থাকে।আমার পুত্রবধূ তাকে গিয়ে নিষেধ করিলে সেলিম(৪০) শাকিল(১৮),আছিয়া বেগম(৩৫),শিউলি বেগম(২০) সহ কয়েকজন মিলে দা,বগি,রামদা দিয়ে আমাকে,আমার পুত্রবধূ ও আমার ছেলেদের রক্তাক্ত ও জখম করে।পাশাপাশি দুই বড়ি স্বর্নের গহনা ও নগদ ৯০,০০০ টাকা ছিনিয়ে নিয়ে যায়।

তবে স্থানীয়রা জানায়,মোফাজ্জল হোসেন একজন সৎ ও নামাজী লোক।তিনি সর্বদা মানুষের সেবা করার জন্য প্রস্তুত থাকেন।তিনি নিয়মিত মৃত ব্যক্তিদের গোসল ও দাফন করানোর মাধ্যমে দীর্ঘ ২০ বছর মানুষের সেবা করে আসছেন।তার ওপর এমন অপ্রত্যাশিত ও অনাকাঙ্ক্ষিত জুলুম ও নির্যাতন মেনে নেওয়া যায় না।

স্থানীয়রা আরো জানায়,ভোলা জজকোর্টের কর্তব্যরত জাকিরের ক্ষমতার দাপটেই তারা নিয়মিত এলাকায় মারামারি সহ নির্মম অত্যাচার করে।তাদের এ পাশবিক নির্যাতনের হাত থেকে বাচার জন্য স্থানীয়রা প্রশাসনের কাছে জোর আকুতি জানায়।

অপরদিকে আহতকারীদের সাথে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করিলে ও তাদের পাওয়া যায় নি।

এ বিষয়ে স্থানীয় মেম্বার মনির বলেন,আমরা উভয়পক্ষের সাথে আলোচনা করে খুব দ্রুত বিষয়টি সমাধান করবো।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)জনাব এনায়েত হোসেন বলেন,আমরা অভিযোগ পেয়েছি।তবে ঘটনার সত্যতা যাচাই করে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহন করব।

SHARE