প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে জনগনকে সহযোগিতা করছি – লালমোহনে এমপি শাওন।

 

লালমোহন থেকে তপতী সরকারঃ

৩ আগস্ট ২০২০ সোমবার লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আয়োজনে লালমোহন উপজেলা স্বাস্থ্য ব্যবস্থাপনা কমিটির সমন্বয় সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন ভোলা – ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি। এমপি শাওন প্রধান অতিথির বক্তব্যে বলেন, বিশ্ব মহামারী করোনা ভাইরাস সংক্রমণের সময় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার পক্ষ থেকে জনগনকে সহযেগিতার চেষ্টা করছি। এ সময় তিনি আরও বলেন, লালমোহন ও তজুমদিনের ক্ষুধার্ত মানুষকে খাদ্য সামগ্রী দিয়ে সহযোগিতা করছি। শিশুদের শিশু খাদ্য দিচ্ছি। তিনি আরও বলেন প্রধানমন্ত্রীর ৩১ দফা মেনে চলার আহ্বান করছি। সমন্বয় সভা করে জনসচেতনতা বৃদ্ধি করছি। করোনা যুদ্ধে উপজেলা প্রশাসন, ডাক্তার, নার্স, হাসপাতালের কর্মচারীবৃন্দ, সাংবাদিক, পুলিশ, নৌ-বাহিনীর সমন্বয়ে আমরা ভোলাকে মোটামুটি করোনা মুক্ত রাখতে চেষ্টা করছি।

এরপর এমপি শাওন লালমোহন উপজেলাধীন বদরপুর ইউনিয়নস্থ হাজিরহাট তোফায়েল আহাম্মদ দাখিল মাদ্রাসার ৪তলা ভিত বিশিষ্ট ১তলা একাডেমিক ভবন,
নবগঠিত মোতাহার নগর ইউনিয়নস্থ শহীদ মোতাহার উদ্দিন মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের ৪তলা ভিত বিশিষ্ট ১তলা একাডেমিক ভবন এবং ধলীগৌরনগর ইউনিয়নস্থ চতলা মোহাম্মদীয়া মাধ্যমিক বিদ্যালয়ে ৪তলা ভিত বিশিষ্ট ১তলা একাডেমিক ভবনের শুভ উদ্বোধন করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, যুগ্ম-সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, সাংগঠনিক সম্পাদক মেজবাহ উদ্দিন আরজু, তথ্য ও গবেষণা সম্পাদক মোঃ শাহিন, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোঃ মিজানুর রহমানসহ স্ব স্ব শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকগণ।

SHARE