ভোলায় পুলিশের আলোচনা সভা

 

 

 

মনজু ইসলাম ঃ
পুলিশই জনতা-জনতাই পুলিশ এই শ্লোগানকে সামনে রেখে ভোলার পুলিশ সুপারের নির্দেশক্রমে সন্ত্রাস,জঙ্গীবাদ,মাদক,ইভটিজিং, বাল্য বিবাহসহ যৌতুক প্রতিরোধের লক্ষ্য ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়ন পরিষদে জনসাধারণের সম্মুখে বির পুলিশিং সভা অনুষ্ঠিত হয়।

বুধবার সকাল ১০টায় ভেলুমিয়া পুলিশ ফাঁড়ির এসআই সমেছ আলীর তত্ত্বাবধানে ভেদুরিয়া ইউনিয়ন পরিষদে মহিলা ও পুরুষের উপস্থিতিতে বিট পুলিশিং সভার কার্যক্রম শুরু করা হয়।

বিট পুলিশিং সভায় শতভাগ মাস্ক ব্যবহার, হাত ধোয়া, সচেতন থাকা, সামাজিক দূরুত্ব বজায় রাখা, ইভটিজিং বাল্যবিবাহ মাদক জুয়া খেলা বন্ধসহ সকল ধরনের অপরাধ মুক্ত ভোলা গড়ার অঙ্গিকারের কথা বলা হয়।

এ সময় পুলিশের এই কর্মকতা বলেন, ভোলার পুলিশ সুপারের নির্দেশে পুলিশ জনগণের বন্ধু এই সেবা নিশ্চিত করতে আমাদের বিট পুলিশিং সভার আয়োজন করা হয়েছে। আমরা ভেদুরিয়া ও ভেলুমিয়ায় প্রত্যেক এলাকায় বিট পুলিশিং সভার কার্যক্রম চালানো হয়। যাতে গ্রামে থাকা অসহায় মানুষগুলো পুলিশের সহায়তা পেতে সমস্যা না হয় সেই লক্ষ্যে আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে

এসময় উপস্থিত ছিলেন, ইউপি সচিব নিয়াজ মোর্শেদ, ইউপি সদস্য মাকসুদ, ভোলা নিউজের সাংবাদিক মনজু ইসলামসহ পুলিশ সদস্যবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ এই বিট সভায় অংশগ্রহণ করেন

SHARE