ভোলায় মানব কল্যাণ যুব সংঘ খাদ্যসামগ্রী বিতরণ

 

 

 

মোঃ আরিয়ান আরিফ।।

ভোলার সুপরিচিত সামাজিক সংগঠন “ভোলা মানব কল্যাণ যুব সংঘ”র আলীনগর ইউনিয়ন শাখার উদ্যোগে অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (২৯ জুলাই) সকালে বাড়ি বাড়ি গিয়ে স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে আলীনগর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ৫০ জন অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে এই ঈদ উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন,ভোলা মানব কল্যাণ যুব সংঘের আলীনগর শাখার আহ্বায়ক মোঃ ফকরুল বকসি,সদস্য সচিব জাকির হোসেন সুমন, যুগ্ম আহ্বায়ক-১ মোহাম্মাদ আল মানুন, যুগ্ম আহ্বায়ক-২ কাজী মোহাম্মাদ জাফর, যুগ্ম সদস্য সচিব ডাঃ মোঃ জাবেদ, সদস্য হাফেজ মোঃ ফয়সাল,মোঃ লিটন সরকার, মোঃ সাজ্জাদ হোসেন, মোঃ শিপন, মোঃ সজীব, মোঃ ফয়জুল্লাহ্, মোঃ আমিন শরীফ, মোঃ রাসেল শিকদার প্রমুখ।

ঈদ সামগ্রী বিতরণ শেষে ভোলা মানব কল্যাণ যুব সংঘের আলীনগর শাখার সদস্যরা জানান, করোনাভাইরাসের এই সংকটময় মহূর্তে পবিত্র ঈদুল আযহা আসন্ন, কিন্তু মানুষের আয় না থাকায়, মানুষ আজ অনেক কষ্টে দিন অতিবাহিত করছে। এসব অসহায় মানুষের জন্য,ভোলা মানব কল্যাণ যুব সংঘ”র আলীনগর ইউনিয়ন শাখার ক্ষুদ্র প্রয়াস। যা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

SHARE