খাদ্য অধিদপ্তরের ১৯৫ বস্তা চাল উদ্ধার

 

 

মোঃ ইমরান ঃ-

চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় খাদ্য অধিদপ্তরের সিল দেওয়া ১৯৫ বস্তা চাল উদ্ধার করেছে হাটহাজারী মডেল থানা পুলিশ। ২৮শে জুলাই মঙ্গলবার দুপুরে উপজেলার চৌধুরীহাটের পশ্চিমে চসিক ১নং দক্ষিণ পাহাড়তলী ঠান্ডাছড়ি এলাকা থেকে এই চাল উদ্বার করা হয়। এ ঘটনায় নেজাম উদ্দিন (ট্রাক ড্রাইভার) ও মো. রাসেল এই দুই জনের নাম পুলিশ সূত্রে জানা যায়। তারা পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।
উক্ত ঘটনায় অভিযান পরিচালনাকারী হাটহাজারী মডেল থানার উপ-পরিদর্শক এসআই ইউনুস মিয়া মানবজমিন কে জানান, উপজেলার চৌধুরীহাটের ঠান্ডাছড়ি এলাকায় সরকারি চাল অবৈধভাবে বিক্রি করার সময় চালের বস্তায় খাদ্য অধিদপ্তরের সিল থাকাতে স্থানীয় এলাকাবাসীর মনে সন্দেহ জাগে। বিষয়টি আমরা জানতে পেরে থানার ওসি স্যারের নেতৃত্বে উক্ত এলাকায় অভিযান চালিয়ে এক ট্রাক ১৯৫বস্তা সরকারি চাল উদ্ধার করি। ওই ট্রাকের নং ( চট্টমেট্রো-ট ১৪-২৪৫৩)। ট্রাকটি জব্দ করা হয়।
হাটহাজারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ আলম ১৯৫ চাল উদ্ধারের কথা স্বীকার করে মানবজমিন কে বলেন, চৌধুরীহাট ঠান্ডাছড়ি এলাকা থেকে এক ট্রাক সরকারি চাল উদ্ধার করা হয়।চালের বস্তায় ‘শেখ হাসনিার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ, খাদ্য অধিদপ্তর’ সিল সম্বলিত লেখা রয়েছে। তবে এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।

অবৈধভাবে পাচার উদ্দেশ্যে সরকারি চাল মজুদের দায়ে বিশেষ ক্ষমতা আইনে তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে

SHARE