করোনা সচেতনতায় মানুষের পাশে মনপুরা সমাজ সেবা ফাউন্ডেশন

############
মনপুরা প্রতিনিধি#

ভোলার মনপুরায় করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে, মনপুরা সমাজ সেবা ফাউন্ডেশনের পরিচালক মেসকাত আহাম্মেদের পরিচালনায় জনসচেতনতা মূলক মাস্ক রিপলেট ও সঠিক নিয়মে সাবান দিয়ে হাত ধোয়ানো কার্যক্রম অনুষ্ঠিত হয়।

শনিবার (২৫ জুলাই) বিকাল (৫.৩০) মিনিট ফকিরহাট বাজার এলাকায় গুরুত্বপূর্ণ পয়েন্টে এসব কর্মসূচি পালন করা হয়। সামাজিক সচেতন ও সমন্বিত উদ্যেগের মাধ্যমে এই দুরাবস্থা মোকাবেলা সম্বব হবে বলে মনে করেন উক্ত সংগঠনটি। এ সময় মনপুরা সমাজ সেবা ফাউন্ডশন কার্যনির্বাহি সদস্য,আরাফাত করিম, মোঃতামীম মোঃরুবেল,মোঃরহিম,মোঃসজীব,মোঃশাহীন ও ইসমাইল সহ আরও অনেকেই খেটে খাওয়া মানুষ,পথচারী ও জনসাধারণের মাঝে বিনামূল্যে মাস্ক ও রিপলেট বিতরন করেন।

এসময় উপস্থিত ছিলেন মনপুরা উপজেলা সাস্থ্য কমপ্লেক্সের সাস্থ্য সহকারি আজাদ রহমান। আরও উপস্থিত ছিলেন,মনপুরা সমাজ সেবা ফাউন্ডেশন উপদেষ্টা সদস্য মনপুরা ২নং হাজীর হাট ইউনিয়ন চেয়ারম্যান জনাব,শাহরিয়ার চৌধুরী দ্বীপক,উপস্থিত ছিলেন,বিশিষ্ট সমাজ সেবক সবেক ইউপি সদস্য মাষ্টার বশির আহাম্মেদ,জি এম জাহাঙ্গীর আলম-মোঃআনোয়ার কবির,সাংবাদিক মামুন ফরাজী ও আবিদ হোসেন সহ আরও অনেকেই ।

মনপুরা সমাজ সেবা ফাউন্ডেশন সাধান- সম্পাদক জে এম জোবায়ের ও সাংগঠনিক- সম্পাদক,মোঃইয়ামিন জানায়,করোনা ভাইরাস থেকে মুক্ত পেতে হলে আমাদের দৈনন্দিন চলাফেরাতে পরিবর্তন আনতে হবে। জরুরি প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে যাওয়া করোরই উচিৎ হবে না।আমরা যে কেউ যেকোনো সময় এই রোগে আক্রান্ত হতে পারি।তাই প্রয়োজন সচেতন ও সতর্কতা।সুধু নিজে সতর্ক থাকলে চলবে না,সবাই-কে সতর্ক ও সচেতন থাকার আহব্বান জানায় উক্ত সংগঠনের সদস্য বৃন্দ।

SHARE