দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাতা নুরুল ইসলামের মৃত্যুতে লালমোহন প্রেসক্লাবে শোকসভা

 

 

লালমোহন থেকে তপতী সরকার

যমুনা গ্রুপের চেয়ারম্যান ও দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃত্যুতে ভোলার লালমোহন প্রেসক্লাবে শোকসভায় ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, শিল্পপতি নুরুল ইসলাম ছিলেন একজন সফল উদ্যোক্তা। তার মৃত্যুতে দেশ একজন প্রকৃত শিল্প উদ্যোক্তাকে হারাল। এই উদ্যোক্তার কাছে আমাদের অনেক কিছু শেখার আছে। কঠোর পরিশ্রমের অনন্য দৃষ্টান্ত স্থাপন করে গেছেন বীর মৃক্তিযোদ্ধা নুরুল ইসলাম। তিনি এদেশের সব শ্রেণির মানুষের জন্য অনুপ্রেরণা হয়ে থাকবেন। শুক্রবার আসরবাদ যুগান্তর স্বজন সমাবেশের আয়োজনে টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন এমপি শাওন। শোকসভার আগে লালমোহন বাজারে শোকর‌্যালী অনুষ্ঠিত হয়।

যুগান্তরের লালমোহন প্রতিনিধি মো. জসিম জনির পরিচালনায় ও লালমোহন প্রেসক্লাব সভাপতি আব্দুস সাত্তারের সভাপতিত্বে শোকসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ফখরুল আলম হাওলাদার, যুগ্ম সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, পৌরসভা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আ.ন.ম শাহজামাল দুলাল প্রমূখ।
পরে দোয়া মোনাজাতে যমুনা গ্রুপের চেয়ারম্যান ও দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়।

SHARE