ভোলার বোরহানউদ্দিনে পুলিশের অভিযানে জুয়াড়ি আটক ৫

 

 

 

শাখাওয়াত হোসাইন সাহিদ

ভোলার বোরহানউদ্দিন উপজেলার বড়পাতা ০৫নং ওয়ার্ডস্থ ভুট্টো মেম্বরের ব্রিকফিল্ডের পাশ্বে দোকানের মধ্যে জুয়া খেলার অপরাধে ৫ জুয়াড়িকে আটক করেছে থানা পুলিশ।

শনিবার (১১ জুলাই) ভোর রাত ২টায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বড়পাতা ০৫নং ওয়ার্ডস্থ ভুট্ট মেম্বরের ব্রিকফিল্ডের পাশ্বে দোকানের মধ্য হইতে বোরহানউদ্দিন থানায় কর্মরত এসআই (নিঃ) মুহম্মদ বেলাল হোসেন, সঙ্গীয় অফিসার ও ফোর্সদের সহায়তায় অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে তাদেরকে আটক করে।

পরে জুয়াড়িদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে একজনকে একশত টাকা জরিমানা করে বাকী চারজনকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (ভারপ্রাপ্ত) মো: বশির গাজী।

দণ্ডপ্রাপ্তরা হলেন- ১। মোঃ বাবুল (৪০) পিতা- মৃত খলিলুর রহমান, সাং- বড়পাতা ০৫নং ওয়ার্ড, ২। মোঃ নুরনবি (৩০) পিতা- মোঃ মানিক, সাং- ঝিটকা ০৪নং ওয়ার্ড, ৩। মোঃ শাহ আলম (৪৫) পিতা- মৃত আঃ লতিফ সিপাই, ৪। মোঃ ইসমাইল (৩৫) পিতা- মৃত আঃ রব ডাক্তার এবং জরিমানাকৃত ব্যক্তি ৫। মোঃ ইকবাল (১৬) পিতা- মোঃ সাফু, সর্ব সাং- বড়পাতা ০৫নং ওয়ার্ড, সর্ব থানা- বোরহানউদ্দিন, জেলা- ভোলা।

‌এ বিষয়টি নিশ্চিত করে বোরহানউদ্দিন থানা অফিসার ইন-চার্জ (ওসি) মু. এনামুল হক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বড়পাতা ০৫নং ওয়ার্ডস্থ ভুট্ট মেম্বরের ব্রিকফিল্ডের পাশ্বে দোকানের মধ্য হইতে বোরহানউদ্দিন থানায় কর্মরত এসআই (নিঃ) মুহম্মদ বেলাল হোসেন, সঙ্গীয় অফিসার ও ফোর্সদের সহায়তায় অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে তাদেরকে আটক করে।

পরে আটককৃতদের বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: বশির গাজী’র ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে তিনি চারজনকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং একজনকে ১০০ টাকা জরিমানা করেন। শনিবার সকালে পুলিশ তাদের ভোলা কারাগারে পাঠিয়েছেন বলেও নিশ্চিত করেন তিনি।

SHARE