করোনায় আক্রান্ত ভোলা নিউজ সম্পাদক, সকলের কাছে দোয়া প্রার্থনা 

 

।। তাইফুর সরোয়ার।।

দ্বীপ জেলা ভোলার প্রথম অনলাইন নিউজপেপার “ভোলা নিউজ ডট কম” এর প্রকাশক ও সম্পাদক এবং “দৈনিক মানবজমিন” এর ভোলা জেলা প্রতিনিধি এডভোকেট মোঃ মনিরুল ইসলাম করোনায় আক্রান্ত। আজ শনিবার দুপুরে সাংবাদিক মোঃ মনিরুল ইসলাম এর করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ভোলা সদর হাসপাতালের সিভিল সার্জন ডাঃ রতন কুমার ঢালি। বর্তমানে তিনি নিজ বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিচ্ছেন। সাংবাদিক এডভোকেট মোঃ মনিরুল ইসলাম সকালের কাছে তার সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।

তরুণ সাংবাদিক এডভোকেট মোঃ মনিরুল ইসলাম এর করোনায় আক্রান্তের খবর শুনে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ দুঃখ প্রকাশ করেছেন। যে মানুষটি ভোলার মানুষকে করোনাভাইরাসের সর্বশেষ আপডেট দিতেন এবং নিজের সম্পাদিত অনলাইন নিউজ পেপার “ভোলা নিউজ” এর পেজ থেকে ভোলার বিভিন্ন পয়েন্টে গিয়ে সরাসরি লাইভ দেখিয়ে মানুষ কে সচেতন করতেন, আজ তিনিই করোনায় আক্রান্ত হওয়ায় ভোলার বিভিন্ন শ্রেণীর মানুষ তার জন্য দোয়া করছেন। সোস্যাল মিডিয়ায় অনেকেই সাংবাদিক এডভোকেট মোঃ মনিরুল ইসলাম এর দ্রুত সুস্থতা কামনা করে দোয়া চেয়েছেন।

ভোলা নিউজ পরিবারও ভোলা নিউজ সম্পাদক সাংবাদিক এডভোকেট মোঃ মনিরুল ইসলাম এর দ্রুত সুস্থতা কামনা করছে। মহান আল্লাহ্ কাছে প্রার্থনা করি- আল্লাহ সাংবাদিক এডভোকেট মোঃ মনিরুল ইসলামকে দ্রুত আরোগ্য দান করুন, আমীন।

SHARE