ভোলায় পল্লী চিকিৎসকের উপর হামলা করে টাকা ছিনতাই

 

 

মনজু ইসলাম ঃ
ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের চরচটকি মারায় পল্লী চিকিৎসক কামরুল হাসান বাকিতে ওষুধ না দেওয়াকে কেন্দ্র করে পিটিয়ে জখম করার অভিযোগ ওঠে স্থানীয় শাহিন পিতা কামাল,বাবুল পিতা ছগির আহম্মেদ, ইউসুফ পিতা নুরনবী, জামাল পিতা কাশেম, আরিফ পিতা কাশেম এরা মিলে এই হামলা চালায়।

গত ৯ জুলাই বৃহস্পতিবার সন্ধায় চটকিমারা বাজারে এ হামলা ঘটনা ঘটে। স্থানীয়দের সহযোগিতায় ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে আহত কামরুল পুরুষ সার্জারি (৩২) নং ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

আহত কামরুল হাসান বলেন, গত দেড় বছর যাবত আমি চর চটকিমারা বাজারে পল্লী চিকিৎসক হিসেবে স্বাস্থ্য সেবা দিয়ে আসছি।করোনা কালিন সময়ে নিজের জীবনের কথা চিন্তা না করে বিচ্ছিন্ন চর চটকি মারায় মানুষকে নির্বিঘ্নে সেবা দিয়ে থাকি।গত কাল সন্ধ্যা আমার দোকানে ওষধ নিতে আসে আমার প্রতিবেশি শাহিন। আমি তাকে ওষধ দেওয়ার পর টাকা চাইতে গেলে আমাকে টাকা না দিয়ে চলে যায়। পরে তাঁর কাছে বকেয়া টাকা চাইতে গেলে শাহিন আমার উপর উত্তেজিত হয়ে আমার দিকে ধেয়ে এসে ধাক্কা দিলে আমি নিছে পরে গেলে সে আমার বুকের উপরে উঠে বেপরোয়া ভাবে মারধর করতে থাকে। এ ঘটনার শাহিনে সাথে থাকা তিন বন্ধু মিলে আমাকে প্রচুর মারধর করে। আমার দোকানের ক্যাসে থাকা নগদ ৩৫ হাজার টাকা ও ওষুধ পত্র ছিনিয়ে নিয়ে যায়। পরে বাজার কমিটির সাধারণ সম্পাদক ও স্থানীয়দের সহযোগিতায় আমাকে ভোলা সদর হাসপাতালে নিয়ে আসা হয়।

এ ঘটনায় চর চটকিমারা বাজার কমিটির সাধারণ সম্পাদক মনির হোসেন বলেন, মারামারি কথা শুনে আমি ঘটনা স্থানে ছুটে আসি। এসে দেখি কামরুল আহত অবস্থায় দোকানে পড়ে রয়েছে। তাৎক্ষণিক আহত অবস্থায় কামরুলকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসি। বর্তমানে আহত কামরুল ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে

এ হামলার ঘটনায় ভোলা সদর মডেল থানায় একটি মামলা দায়েলের প্রক্রিয়া চলছে।

SHARE