ভোলায় মেম্বারের নেতৃত্বে সন্ত্রাসী হামলা” থানায় অভিযোগ

মনজু ইসলাম

ভোলার চরফ্যাসন উপজেলার শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্যে হারুনের নেতৃত্বে দিনমুজুর পরিবারের ওপর হামলায় ৪নারীসহ ৫ জন আহত হয়েছেন। সোমবার রাতে রসুলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডে এ হামালার ঘটনা ঘটে। স্থানীয় লোক আহতদের উদ্ধার করে রাতেই শশীভূষণ বাজারে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এঘটনায় আহত জুলেখা বাদি হয়ে মঙ্গলবার ৪জনকে আসামী করে শশীভূষণ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। আহতরা হলেন, জুলেখা(৩০), জাকির (৪০),আমেনা(৩৫), জেসমিন(২৫) ও আরজু(২৪)।

আহত জাকির হোসেন অভিযোগ করে বলেন , নির্বাচনে ভোট না দেয়াকে কেন্দ্র করে ইউপি সদস্য হারুনের পরিবারের সাথে তার পরিবারের বিরোধ চলমান আছে। সোমবার রাতে ইউপি সদস্য হারুনের ভাই আলমগীর হোসেনের সাথে তার কথার কাটাকাটি হয়। তর্কের একপর্যায় আলমগীর হোসেন তাকে মারধর শুরু করেন। তাকে বাঁচাতে তার পরিবারের সদস্যরা এগিয়ে এলে ইউপি সদস্য হারুনসহ তার ভাই আলমগীর , খোকন, শামিমসহ একটি সন্ত্রাসী দলবল নিয়ে তার পরিবারের ওপর অতর্কিত হামলা করে এলোপাথাড়ি মারধর করেন। তাদের হামালায় তার পরিবারের ৪ নারীসহ ৫ জন আহত হয়েছেন। রাতেই স্থানীয়রা আহদের উদ্ধার করে প্রথমিক চিকিৎসা দিয়েছেন।

এ ঘটনায় আহত জাকিরের স্ত্রী জুলেখা বাদি হয়ে শশীভুষণ থানায় ৪জনকে আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এ ব্যপারে ইউপি সদস্য হারুন জানান, তার ভাই আলমগীরের সাথে জাকিরদের পালিত কুকুরকে পিটানোর ঘটনা নিয়ে তর্ক বিতর্ক হয়। তার নেতৃত্বে হামলার বিষয়টি সঠিক নয়। এ ঘটনায় শশীভূষণ থানার ওসি (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম জানান, অভিযোগটি তদন্ত করে আইনানুক ব্যাবস্থা নেয়া হবে।

SHARE