ভোলায় নতুন আরো ১২ জন‌ করোনায় আক্রান্ত

 

 

টিপু সুলতান /আরিয়ান আরিফ।।

ভোলায় শুক্রবার (২৬ জুন) নতুন করে আক্রান্ত হয়েছে আরো ১২ জন। এদের মধ্যে বোরহানউদ্দিনে ৬ জন ভোলা সদরে ২ ও চরফ্যাশন উপজেলায় ৪ জন রয়েছে। জেলায় এখন পর্যন্ত শনাক্ত হয়েছে ২২৬ জন। যার মধ্যে জুন মাসে সর্বোচ্চ আক্রান্ত হয়। জেলায় মোট করোনা আক্রান্ত রোগীদের মধ্যে সুস্থ আছে ৬৫ জন। সদর উপজেলায় ৭৯ জনের ৩২ জন।

দৌলতখান উপজেলা আক্রান্ত আছে ১৮ জনের মধ্যে সুস্থ ৪জন। বোরহানউদ্দিন উপজেলায় আক্রান্ত আছে ২৪ জন, এদের মধ্যে সুস্থ আছে ৪জন। লালমোহন উপজেলায় করোনা শনাক্ত আছে ২০ জন, এদের মধ্যে সুস্থ আছে ৬জন। চরফ্যাশন উপজেলায় করোনা শনাক্ত হয়েছে ৩১ জন, এদের মধ্যে সুস্থ আছে ১২জন। তজুমদ্দিন উপজেলায় করোনা আক্রান্ত ৯জন, এদের মধ্যে অসুস্থ ২ এবং মনপুরা উপজেলায় করোনা আক্রান্ত ৯জন, এদের মধ্যে সুস্থ ৭ জন।
জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্র জানিয়েছে, গত ২৪ এপ্রিল থেকে ২৬ জুন পর্যন্ত ৩ মাসে জেলায় মোট করোনা আক্রান্ত হয়েছে ২২৬ জন।
আক্রান্তদের মধ্যে ৬৫ জন সুস্থ হলেও মৃত্যুবরণ করেছেন ৩জন। মৃত ব্যক্তিদের মধ্যে ভোলা সদরে এক, লালমোহন উপজেলা ১ ও সদর উপজেলায় একজন রয়েছেন।
ভোলার সিভিল সার্জন ডাক্তার রতন কুমার ঢালী জানিয়েছেন, জেলায় সর্বমোট ৩৩৩৪ যার মধ্যে রিপোর্ট এসেছে ২৭৪৩ নমুনা রিপোর্ট পাওয়া গেছে। ১০ জন আইসোলেশনে থাকলেও বাকিরা নিজ নিজ বাড়িতে চিকিৎসকের পরামর্শে আছেন। করোনা রোগীদের চিকিৎসায় স্বাস্থ্য বিভাগ সর্ব ধরনের প্রস্তুতি গ্রহণ করেছে বলে জানিয়েছেন তিনি।

SHARE