ভোলায় ল্যাব টেকনিশিয়ানসহ নতুন আরো ৫ জন আক্রান্ত

 

আরিয়ান আরিফঃ
ভোলা সদর হাসপাতালে ল্যাব টেকনোলজিস্টসহ নতুন করে আরো ৫ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে ভোলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২১৪ জনে।

নতুন আক্রান্ত ৫ জনের মধ্যে ভোলা সদর উপজেলার একজন, মনপুরা উপজেলায় দুইজন, চরফ্যাশন‌ উপজেলায় একজন ও একজন বোরহানউদ্দিন উপজেলার বাসিন্দা। শুক্রবার (২৬শে জুন) সকালে সিভিল সার্জন রতন কুমার ঢালী এ তথ্য নিশ্চিত করেন। এ পর্যন্ত আক্রান্তদের মধ্যে জেলা জজ ও তার স্ত্রী, চরফ্যাশন ও দৌলতখান উপজেলা পরিষদের দুই চেয়ারম্যান, সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা, ৮ জন চিকিৎসক, ১৯ স্বাস্থ্যকর্মী, কর্মকর্তাসহ পুলিশের ৯ সদস্য, ৮ জন কোস্টগার্ড সদস্য, ব্যাংক কর্মকর্তা ১০ জন ও ১২ জন শিক্ষক রয়েছে। এছাড়া চরফ্যাশন উপজেলা নির্বাচন কর্যালয়ের একজন, সিভিল সার্জন কর্যালয়ে দুইজন ও জেলা প্রশাসক কার্যালয়ে একজন রয়েছে।

সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, ভোলায় করোনা আক্রান্ত ২১৪ জনের মধ্যে সুস্থ হয়েছেন ৬৫ জন। এর মধ্যে ভোলা সদর উপজেলায় করোনায় আক্রান্ত ১০৪ জনের মধ্যে সুস্থ ৩১ জন, দৌলতখানে আক্রান্ত ১৮ জনের মধ্যে সুস্থ ৩ জন, বোরহানউদ্দিনে আক্রান্ত ২৫ জনের মধ্যে সুস্থ ৪ জন, লালমোহনে আক্রান্ত ২০ জনের মধ্যে সুস্থ ৪ জন, চরফ্যাশনে আক্রান্ত ২৭ জনের মধ্যে সুস্থ ১৩, মনপুরা উপজেলায় আক্রান্ত ১১ জনের মধ্যে সুস্থ ৭ এবং তজুমদ্দিন উপজেলায় আক্রান্ত ৯ জনের মধ্যে সুস্থ হয়েছেন ২ জন। আক্রান্তরা নিজ নিজ উপজেলা হাসপাতালের চিকিৎসকদের তত্ত্বাবধানে আইসোলেশনে আছেন। এছাড়াও করোনা আক্রান্ত হয়ে লালমোহন, চরফ্যাশন ও মনপুরায় ৩ জনের মৃত্যু হয়েছে। পাশাপাশি উপসর্গ নিয়ে আরও অন্তত ২৮ জনের মৃত্যু হয়েছে।

সিভিল সার্জন কার্যালয় সূত্র আরো জানায়, এ পর্যন্ত ভোলা থেকে ৩ হাজার ৪২০ জনের নমুনা সংগ্রহ করে ঢাকা ও বরিশাল ল্যাবে পাঠানো হয়েছে। নমুনার রিপোর্ট এসেছে ২ হাজার ৬৫৭ জনের। এর মধ্যে ২ হাজার ৪৪৩ জনের নমুনার রিপোর্ট নেগেটিভ আসলেও ২১৪ জনের পজিটিভ আসে।

SHARE