বোরহানউদ্দিন ৫১পিচ ইয়াবা ২০গ্রাম গাঁজা সহ আটক১

 

মাসুদ রানা প্রতিনিধি ভোলা জেলা দক্ষিণ।

অতিরিক্ত পুলিশ সুপার, লালমোহন সার্কেল জনাব, মোঃ রাসেলুর রহমানের উপস্থিতিতে এসআই/ মোঃ রেজাউল করিম, এসআই মোঃ বশির সহ সংগীয় অফিসার ও ফোর্সদের সহায়তায় শনিবার রাতে ১১;৩০ মিনিটের সময় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করিয়া আসামী ১। মোঃ আজাদ হাওলাদার (৪০) পিতা- মৃত মোফাজ্জল হোসেন @ বজলু হাওলাদার, সাং- ফুল কাচিয়া ০৫নং ওয়ার্ড, থানা- বোরহানউদ্দিন, জেলা-ভোলাকে বোরহানউদ্দিন থানাধীন চকডোষ ০৭নং ওয়ার্ডে কুঞ্জেরহাট বাজারে তার নিজ বাসাথেকে গ্রেফতার করেন এবং আসামীর অফিস কক্ষ হইতে ৫১(একান্ন) পিচ ইয়াবা ট্যাবলেট এবং ২০(বিশ) গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্বে বোরহানউদ্দিন থানায় মাদক মামলা রুজু করা হয়েছে।
এই বিষয়ে বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ম এনামুল হকের সাথে কথা হলে সে জানান এই আজাদের বিরুদ্ধে একাধিক ওয়ারেন্ট মামলা রয়েছে এবং কি আরো জিন ও মাদকের অনেক অভিযোগ রয়েছে।

এই বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার রাসেলুর রহমানের সাথে কথা হলে ভোলা নিউজকে জানান গোপন সংবাদের ভিত্তিতে কুঞ্জের হাট বাজারে তার নিজ বাসায় একটি আস্তানা রয়েছে সেইখান থেকে তাকে আটক করা হয়।

অসংখ্য ধন্যবাদ অতিরিক্ত পুলিশ সুপার রাসেলুর রহমান সহ পুলিশের সকল সদস্যকে। অব্যাহত থাকুক আপনাদের এই সফল মাদক বিরোধী অভিযান। গড়ে উঠুক মাদক মুক্ত একটি সমাজ।

SHARE