ভোলার জেলা জজকে হেলিকপ্টারে ঢাকায় প্রেরণ

 

 

মনজু ইসলাম/নুরউদ্দিন আল মাসুদ

আজ সন্ধ্যা ৭ঃ৩০ ঘটিকায় জরুরী ভিত্তিতে করোনায় আক্রান্ত জেলা ও দায়রা জজ ড.এভিএম মাহমুদুল হককে হেলিকপ্টার যোগে ভোলা হতে ঢাকা পাঠানো হয়েছে।

সূত্রে জানা যায় গত ২০ই জুন ২০২০ ইং ড.এভিএম মাহমুদুল হকের করোনা পজেটিভ আসে।এরপর তিনি নিজে বাসায় হোম কোয়ারেন্টেনে ছিলেন। তবে স্বাস্থ্যের অবনতি দেখে তাকে দ্রুত ঢাকা মেডিক্যালে পাঠানো হয়েছে।

আরো জানা যায় বেশ কয়েকদিন পর্যন্ত তার শরীর অসুস্থ থাকায় এবং করোনার উপসর্গ নিজের শরীরে আছে মনে করে তিনি সদর হাসপাতালে নিজেই তার নমুনা দেন।গত ২০ই জুন তার ফলাফল পজেটিভ এসেছে বলে নিশ্চিত করেছেন ভোলা সদর হাসপাতালের সিভিল সার্জন ড.রতন কুমার ঢালী।এ বিষয়ে ভোলা জজকোর্টের বিজ্ঞ আইনজীবী মোহাম্মদ মনিরুল ইসলাম এর সাথে যোগাযোগ করিলে তিনি বলেন, ভোলা জেলার জজকোর্টের বিজ্ঞ জেলা জজ একজন ভালো মনের মানুষ এবং ভোলার মানুষের জন্য এই করোনা মুহূর্তেও তিনি নিজের জীবনের ঝুঁকি নিয়ে বিচারবিভাগীয় সকল কার্যক্রম চালিয়ে গিয়েছিলেন, এখন তিনি করোনা আক্রান্ত হওয়াতে আমরা গভীরভাবে আল্লাহর নিকট দোয়া করছি, আল্লাহ পাক যেনো বিজ্ঞ জেলা জজ কে খুব দ্রুত এই করো না থেকে মুক্তি দিয়ে সুস্থতা দান করে, ভোলার মানুষের বিচারবিভাগীয় কার্যক্রম চালিয়ে যাওয়ার জন্য আবার ভোলাতে ফিরিয়ে আনেন।

 

SHARE