করোনা আক্রান্ত ভোলার সন্তান ইউএনও পিযুস

 

লালমোহন থেকে তপতী সরকারঃ

আমরা তাদেরকেই জাতির বীর সন্তান হিসেবে মনে করি, যারা নিজেদের জীবন বাজি রেখে মানব জাতির কল্যানে নিজেকে সমর্পন করেন।
ঠিক সেরকমই একজন বীর সন্তান করোনা যোদ্ধা মেহেন্দিগঞ্জ উপজেলার সুযোগ্য উপজেলা নির্বাহী কর্মকর্তা ভোলার সন্তান পিযুস চন্দ্র দে।

বিশ্ব মহামারী করোনা ভাইরাস ( COVID-19) সমগ্র বিশ্ববাসীকে আঁকড়ে রেখেছে বাদ দেয়নি বাংলাদেশকেও। প্রধানমন্ত্রীর ৩১ দফা নির্দেশনা মেনে চলার বার্তা, স্বাস্থ্য বিধি মেনে চলার নির্দেশনা, সামাজিক দুরত্ব বজায় রাখার ব্যাবস্থা নিশ্চিত করনে মেহেন্দিগঞ্জ উপজেলার এ প্রান্ত থেকে ওপ্রান্তে নিরলসভাবে ছুটে চলছে ইউএনও পিযুস। সরকারি প্রতিটি বরাদ্ধ মানুষের দ্বারে দ্বারে পৌঁছে দেওয়াকে তার কর্তব্য বলে মনে করেন। অসহায় ও গরীবের সরকারি বরাদ্দের শতভাগ নিশ্চিত করনে কখনও আলসেমি করেননি। তিনি প্রতিটি কাজকে সম্মান ও শ্রদ্ধার সহিত পালনে ব্যস্ত থাকেন সর্বদা। তিনি তার কর্মের মাধ্যমে অত্র উপজেলার মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। অত্র উপজেলার অসহায় ও হতদরিদ্ররা তাদের অভিভাবক হিসেবে তাকেই বেছে নিয়েছেন।
করোনা ভাইরাস সংক্রমণের দায়িত্ব পালন করতে গিয়ে আজ তিনি নিজেই করোনা আক্রান্ত হয়ে হোম কোয়ারান্টাইনে আছেন।
বেশ কিছুদিন যাবত শ্বাসকষ্ট অনুভব হলে পিযুস করোনার নমুনা টেস্ট দিলে গতকাল তার ফলাফল আসে পজিটিভ। ইউএনও পিযুস যাতে দ্রুত সুস্থ হয়ে মানব কল্যানে আবার নিজেকে নিয়োজিত করতে পারেন সেই প্রার্থানাই উপজেলার প্রতিটি মানুষের।

SHARE