ভোলায় ১৫ বছরের মেয়েকে রাতের আধারে তুলে নিয়ে ধর্ষণ থানায় মামলা

 

মোঃ আরিয়ান আরিফ।।

ভোলার বোরহানউদ্দিনের বাটামারা ৬ নং ওয়ার্ডের দিনমজুর বাবা মোঃ নিরব হোসেন এর ১৫ বছরের মেয়ে রুনা আক্তার । বাটামারার স্থানীয় সাবেক ইউনিয়ন সদস্য মুনু মেম্বারের নাতী, মাদকাসক্ত রনি পাটোয়ারী (২২) গত ৬ মাস ধরেই উত্যক্ত করছেন রুনা আক্তার কে। কিছুদিন আগে বারবার প্রেমের প্রস্তাব ফিরিয়ে দেয়ায় একসময় রনি সরাসরি হুমকি দেয় ‘সে যা পারে করে নিবেন; কেউ নেই তাকে কিছু করার। গত ১১ই জুন আনুমানিক রাত ১০ টার পর, মেয়ে টয়লেট হতে ফেরার পথেই তুলে নিয়ে যায় বাটামারা ৬ নং ওয়ার্ডের নুর ইসলাম পাটোয়ারীর ছেলে রনি পাটোয়ারী(২২) ও তার দুই সহযোগী মোঃ শাহাবুদ্দিন(২০) ও মোঃ মিরাজ (১৯)। বাড়ির পূর্ব পাশের পুকুর পাড়ের উত্তর পাশে নিয়ে যায় ঐখানে শাহাবুদ্দিন ও মিরাজ এর সহযোগিতায় রনি পাটোয়ারী রুনা আক্তার কে ধর্ষন করে।

অনেকক্ষন পর্যন্ত মেয়ে কে না আসতে দেখে বাবা মা মেয়ে এর খোজঁ করতে যান।এবং কোথাও দেখতে না পেয়ে খোজাঁ খুজি করতে থাকেন শেষে মেয়ে কে তারা বিবস্ত্র অবস্থায় উদ্ধার করেন।

এ ঘটনায় বাবা বাদী হয়ে মামলা করেন বোরহানউদ্দিন থানায়।ধর্ষক রনি পাটোয়ারী গ্রেফতার হলেও পলাতক আছে তার দুই সহযোগী শাহাবুদ্দিন ও মিরাজ। এর আগেও রনি এলাকায় আরেকটি মেয়েকে ধর্ষণ করলেও স্থানীয় মানুষজন বিচার করে ধামাচাপা দিয়ে দেন। এমতাবস্থায়, দিনমজুর অসহায় বাবা চাচ্ছেন তার মেয়ের ধর্ষন এর সাথে জড়িত ধর্ষক কারী এবং তার দুই সহযোগীর সঠিক বিচার।

SHARE