ভোলায় তুচ্ছ ঘটনা‌কে কে‌ন্দ্রে ক‌রে ৬ জন‌কে পি‌টি‌য়ে আহত

 

প্র‌তি‌নি‌ধি, ভোলা।।
‌ভোলায় তুচ্ছ ঘটনা‌কে কে‌ন্দ্রে ক‌রে একই প‌রিবা‌রের ৬ জন‌কে পি‌টি‌য়ে আহত করার অ‌ভি‌যোগ পাওয়া গে‌ছে। আহত‌দের স্থানীয়‌ ও প‌রিবা‌রের সদস্য‌দের সহ‌যোগীতায় গুরুতর অবস্থায় উদ্ধার ক‌রে ভোলা সদর হাসপাতা‌লে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে।

আহতরা হ‌লেন, মোঃ কালাম মা‌ঝি (৬০), মোঃ জাহাঙ্গীর (৪৫), মোঃ শা‌হে আলম (৩০), মোঃ সালাউ‌দ্দিন (২৫), মোঃ আল আ‌মিন (২৫) ও মোঃ জা‌কির (২২)। আহতরা সবাই ভোলা সদর উপ‌জেলার ভেদু‌রিয়া ইউ‌নিয়‌নের ৫নং ওয়া‌র্ডের চর ভেদু‌রিয়া গ্রা‌মের বা‌সিন্দ ও একই প‌রিবা‌রের সদস্য।

আজ শ‌নিবার (০৬ জুন) বি‌কেল সা‌ড়ে ৫ টার দি‌কে ওই এলাকায় এ ঘটনা ঘ‌টে।

আহতরা জানান, গত ২০ মে রা‌তে মোঃ কালাম মা‌ঝির ছে‌লে মোঃ ম‌নিরের সা‌থে মাছ ধরা‌কে কেন্দ্র ক‌রে স্থানীয় কু‌ট্টি মা‌ঝির সা‌থে বাক বির্তক সৃ‌ষ্টি হয়। এ‌তে এক পর্যা‌য়ে কু‌ট্টি মা‌ঝি তার বলবল নি‌য়ে ম‌নিরসহ তা‌দের প‌রিবা‌রের তিন জন‌কে পি‌টি‌য়ে আহত ক‌রে। প‌রে এঘটনায় তারা স্থানীয় ইউ‌পি সদস্য ও গণ্যমান্য‌দের জানা‌নো হ‌লে ক্ষিপ্ত হয় কু‌ট্টি মা‌ঝি। তি‌নি শা‌লিস মিমাংসায় আস‌তে না এ‌তে উ‌ল্টে তা‌দের হুমকী দি‌য়ে আস‌ছিল।
এঘটনার প‌রি‌প্রে‌ক্ষি‌তে শ‌নিবার (৬ জুন) বি‌কে‌লে স্থানীয় মা‌ঝির হাট থে‌কে বা‌ড়ি ফির‌ছি‌লেন মোঃ কালাম মা‌ঝি। এসময় তা‌কে একা পে‌য়ে কু‌ট্টি ও তার বা‌হিনীর আল আ‌মিন, আ‌নোয়ার, ঈমন, দুলাল, রু‌বেল, সে‌লিম, কালুসহ ১০/১২ জ‌নের সন্ত্রাসী দল প্রথ‌মে গাল মন্দ ক‌রে মারধর কর‌তে থা‌কে কালাম মা‌ঝি‌কে। এসময় তার ডাকচিৎকা‌রে আমরা ছু‌টে আ‌সি। প‌রে আমা‌দের অস্ত্র, লা‌ঠি ও ইট দি‌য়ে আহত ক‌রে। এসময় আমরা ডাক‌চিৎকার শুরু কর‌লে স্থানীয়রা ছু‌টে আস‌লে তা‌দের সাম‌নে আবারও হুমকী দি‌য়ে চ‌লে যায়।
তারা আ‌রো জানান এ বিষ‌য়ে থানায় এক‌টি মামলা দা‌ঢে‌রের প্রস্তু‌তি চল‌ছে।

এব্যাপা‌রে অ‌ভিযুক্ত কু‌ট্টি মা‌ঝি সা‌থে যোগাযোগ করার চেস্টা কর‌লে তার বক্তব্য পাওয়া যায়‌নি।

‌ভোলা ম‌ডেল থানার ও‌সি মোঃ এনা‌য়েত হো‌সেন জানান, অ‌ভি‌যোগ কর‌লে তদন্ত সা‌পে‌ক্ষে ব্যবস্থা গ্রহন করা হ‌বে।

SHARE