ভোলায় ৪৫০ পরিবারকে উপহার সামগ্রী দিলো ‘পূর্ব ইলিশা যুব ফাউন্ডেশন’

 

শাহরিয়ার জিলনঃ
ভোলা সদরের ২নং পূর্ব ইলিশা ইউনিয়নে ৯দিনে ৪৫০ ত্রান বঞ্চিত পরিবারকে খাদ্য সামগ্রী উপহার দিলো “পূর্ব ইলিশা যুব ফাউন্ডেশন”। নভেল করোনাভাইরাস সংক্রমন প্রতিরোধের লক্ষ্যে সপ্তাহব্যাপী খাদ্য সামগ্রী বিতরণের ৯ম দিনে ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ত্রান বঞ্চিত ৭০টি পরিবার মাঝে এই খাদ্য সামগ্রী বিতরন করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, পেয়াজ, তেল। খাদ্য সামগ্রী পেয়ে এসব অসহায় পরিবারগুলোর চোখে-মুখে ফুটে উঠে খুশির হাসি। করোনাভাইরাস আক্রান্তের শুরু থেকে এ পর্যন্ত পূর্ব ইলিশা যুব ফাউন্ডেশন এর পক্ষ থেকে প্রায় ১১ শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।
পূর্ব ইলিশা যুব ফাউন্ডেশনের সভাপতি ও ইউনিয়ন আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ আনোয়ার হোসেনের নেতৃত্বে খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা আজিজুল হক মোল্লা, আবুল বশার মজুগুনী, ঈমাম হোসেন কান্টু হাং, ডা: মোঃ শাহাবুদ্দিন শিহাব হাং, পূর্ব ইলিশা যুব ফাউন্ডেশনের যুগ্ম সম্পাদক মোঃ নুরে আলম, সাংগঠনিক সম্পাদক এম শাহরিয়ার জিলন, আইন বিষয়ক সম্পাদক এড. তানভির আহমেদ নকীব, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ আনিছুর রহমান মজগুনী, ত্রান বিয়ষক সম্পাদক মোঃ নুরুল ইসলাম, প্রকাশনা বিষয়ক সম্পাদক আপনান আরিফ, মোহাম্মদ বাপ্পি, প্রচার সম্পাদক মোঃ বাবলু ফরাজী, তথ্য বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ রাসেল বেপারী, ইউনিয়ন লিডার রুবেল হাজারী, মোঃ আরিফ, গ্রুপ লিডার মোঃ স্বপন, রিয়াজ আকন, আকতার হোসেন প্রমূখ।
পূর্ব ইলিশা যুব ফাউন্ডেশনের সভাপতি মোঃ আনোয়ার হোসেন বলেন, নভেল করোনাভাইরাস আমাদের দেশে মহামারী আকার ধারন করলে হতদরিদ্র, দিনমজুর মানুষ কর্মহীন হয়ে পড়ে। এসব পরিবারগুলোতে দেখা দেয় অভাব-অনটন। তাদের মুখে খাবার তুলে দিতে পূর্ব ইলিশা যুব ফাউন্ডেশনের পক্ষ থেকে একঝাঁক তরুণকে নিয়ে খাদ্য সামগ্রী বিতরন করে আসছি। করোনাভাইরাসের শুরু থেকে এ পর্যন্ত ইউনিয়নের প্রায় ১১’শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। ঈদের পর প্রতিটি ওয়ার্ডে সদস্যদেরকে নিয়ে ত্রান বঞ্চিত পরিবারের তালিকা তৈরি করে ৯দিনে মোট ৪৫০টি পরিবারকে খাদ্য সামগ্রী উপহার দিয়েছি। বিতরনের ৯ম দিনে শনিবার (৬ জুন) ৮নং ওয়ার্ডের ৭০টি পরিবারকে খাদ্য সামগ্রী উপহার দেওয়া হয়েছে। পূর্ব ইলিশা যুব ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায়, হতদরিদ্র, দিনমজুর পরিবারের মাঝে এই বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি বলেন, করোনাভাইরাসের শুরুতে পূর্ব ইলিশা যুব ফাউন্ডেশনের পক্ষ থেকে জীবানুনাশক স্প্রে ছিটানো, সচেতনতামূলক মাইকিং, লিফলেট, মাস্ক, হ্যান্ডস্যানেটাইজার, সাবান বিতরন করা হয়েছে। ইউনিয়নের সকলের সহযোগিতা ও দোয়া নিয়ে আগামী দিনেও জনসেবামূলক কাজ করে যাওয়ার আশ্বাস দেন তিনি।

SHARE