ভোলায় মাদকসহ ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আটক

 

বিশেষ প্রতিনিধি।।

ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়ন
ছাত্রলীগের সভাপতি জাফর ইকবাল (সাদ্দাম) সহ মোট দুইজন পুলিশের হাতে আটক হয়েছেন।

ভোলার ইলিশা পুলিশ ফাঁড়ির ইনচার্জ শ্রী রতন চন্দ্র শীল এ,এস,আই সুজন মাঝি সহ পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে আল- আমিন পিং হাফেজ মাওলানা আঃকাদের সাং সাহামাদার কাচিয়া ২নং ওয়ার্ড জাফর ইকবাল (সাদ্দাম)(২০) পিতা আলমগির সাং চর ছিপলি আলী নগর ২নং ওয়ার্ড ৮৫ ও ১৫ গ্রাম মোট ১০০গ্রাম গাঁজা সহ আটক করেন। মাদক বিরোধী অভিযান বিষয়ে শ্রী রতন চন্দ্র শীল জানান গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোস নিয়ে পৃথক অভিযান পরিচালনা করে দুইজন মাদক কারবারিকে মোট ১০০গ্রাম গাঁজা সহ আটক করতে সক্ষম হই। আটক কৃতদের বিরুদ্বে ভোলা সদর মডেল থানায় মাদক মামলা দায়ের করে কোর্টে সোপর্দ করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানায়, জাফর ইকবাল (সাদ্দাম) বর্তমানে ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি দায়িত্বে রয়েছে।

এ ব্যাপারে ভোলা সদর উপজেলার ছাত্রলীগের সভাপতি ফাহিম খন্দকার রাকিব জানান, জাফর ইকবাল (সাদ্দাম) আলীনগর ইউনিয়ন সভাপতি পদে রয়েছে।
সংগঠন বিরোধী এবং অনৈতিক যে কোন কাজে জড়িত থাকলে অবশ্যই তার বিরুদ্ধে সাংগঠনিক ভাবে খুব দ্রুত সিদ্ধান্ত নেয়া হব।আমি বিষয়টি উপরের মহলে জানিয়েছি।আগামীকাল বিষয়টি নিয়ে আনুষ্ঠানিক ভাবে সিদ্ধান্ত নেওয়া হবে জানান তিনি।

SHARE