ভোলা রাজাপুর মটর চালকের উপর সন্ত্রাসী হামলার অভিযোগ।

ভোলা প্রতিনিধিঃ-

ভোলা সদর উপজেলা রাজাপুর ইউনিয়নে এক অসহায় মটর বাইক চালক আবুল কালাম এর উপর পূর্ব শত্রুতাে জের ধরে পরিকল্পিতভাবে সন্ত্রাসী হামলার অভিযোগ উঠেছে।
গতকাল ১ জুলাই রবিবার অানুমানিক ৩ ঘটিকায় রাজাপুর মিয়াজি বাজার এ ঘটনা ঘটে।
হামলার শিকার আবুল কালাম বলেন,
মোঃ আকরাম (২০) মোঃ কামাল (৩০)ও জসিম (৩২)সহ আরো ৪/৫ জন সন্ত্রাসীরা মিলে আমার উপর পূর্বপরিকল্পিত ভাবে আমাকে হত্যার উদ্দেশ্যে হামলা করেন।

ঘটনা সূত্রে জানা যায়,আবুল কালাম ও আকরাম পেশায় ভাড়ায় চালিত মটর বাইক ড্রাইভার, কিছুদিন আগে যাত্রী নিয়ে তাদের মধ্যে এক প্রকার ভাগবাটোয়ারা হয় সেই বিষয়কে কেন্দ্র করে গতকাল আকরাম, কামাপল জসিমসহ পূর্ব পরিকল্পিতভাবে ৪/৫ জন সন্ত্রাসী মিলে আবুল কালামের উপর হামলা চালায়, এবং তার সাথে থাকা নগদ ১০ হাজার টাকা ও একটি সাওমি নোট-4 মোবাইল যার বাজার মূল্য ২২৫০০ টাকা ছিনতাই করে নিয়ে যাওয়ার অভিযোগ রয়েছে। এ সময় স্থানীয় অনেক লোক উপস্থিত থাকলেও ভয়ে তারা কেউ আবুল কাশেমকে রক্ষা করতে পারেননি । পরে খবর পেয়ে তার ভাই মহসিন ঘটনাস্থলে গিয়ে আহতবস্থায় আবুল কাশেমকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতাল ভর্তি করেন।

আহত আবুল কালাম বলেন, আমাকে মেরে ফেলার উদ্দেশ্যে ওই সন্ত্রাসীরা হামলা করেছে। সম্পূর্ণ পরিকল্পিতভাবে হামলাটি করেছে তারা। আমি প্রশাসনের কাছে এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।

অভিযুক্ত আকরামের সাথে যোগাযোগের চেষ্টা করলে তাকে পাওয়া যায়নি,তার ব্যবহৃত মুঠোফোন বন্ধ হওয়ায় তার বাবা সাথে কথা বললে তিনি বলেন, ঘটনা আমিও শুনেছি ঘটনার পর থেকে আমার ছেলে বাসায় আর আসেনি। আমি আহত কালামকে দেখতে হাসপাতালেও গিয়েছি।

এ বিষয়ে ভোলা সদর মডেল থানার ওসি এনায়েত হোসেন বলেন, ঘটনা শুনেছি অভিযোগপত্র জমা দিলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো।

SHARE