মনপুরা থানার অভিযোগ প্রত্যাহারের হুমকি,ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সন্ত্রাসী মামলা

##########
আমজাদ হোসেন#

ভোলার মনপুরা থানায় কাঠমেস্তুরি উপর দিনে দুপুরে হামলার অভিযোগের পরেও ফের হামলার অভিযোগ করেছেন ভুক্তভোগী পিতা জাহাঙ্গীর আলম। তিনি অভিযোগ করে জানান, মনপুরা হাসপাতালে থেকে আহত আব্বাস উদ্দিন কে মনপুরা হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতাল রেফার করলে চলিতি পথে ভোলা বাংলাবাজার এলাকায় ফের হামলার এবং অভিযোগ প্রত্যাহারের হুমকি দেন একদল সন্ত্রাসীরা। পরক্ষনে ৯৯৯ নাম্বার কল করে পুলিশকে জানালে পুলিশা আসার আগেই পালিয়ে যান দূর্বৃত্তরা ।

ভোলা সদর হাসপাতালে আহত আব্বাসকে ভর্তি করলে আবারও একদল সন্ত্রাসী এসেন। হাসপাতালে সাংবাদিক টিপু সুলতান উপস্থিত থাকায় ৯৯৯ কল দিলে ভোলা সদর থানার এস আই মামুন উপস্থিত হওয়ার আগেই সন্ত্রাসীরা পালিয়ে যান।

এস এই মামুন জানান, ৯৯৯ কল থেকে অভিযোগ পেলেই আমি ঘঠনার স্থালে উপস্থিত হই গঠনার স্থাল তদন্ত করি । তবে আহত আব্বাস উদ্দিন কাউকে চিনিন না বলে জানিয়েছে।।

উল্ল্যখ মনপুরা উপজেলার আব্বাসউদ্দিন একজন বাজার ব্যাবসায়ী। মামলার বিবরনে গত ১ জুন ২০২০ প্রকাশ্যে কুপিয়ে হামলা করে ৪ লক্ষ টাকা নিয়ে পালিয়ে যায় সন্ত্রাসীরা, গুরুত্বর আহত আব্বাস উদ্দিনকে স্থানীয় পুলিশ প্রশাসন উদ্ধার করে মনপুরা সদর হাসপাতাল ভর্তি করে। বর্তমানে তাহার অবস্থা আশংকা জনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

আহত আব্বাসউদ্দিনের পিতা মনপুরা থানায় বাদী হয়ে ছাত্রলীগ নেতা আনোয়ার কবিরসহ ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন এবং সাংবাদিকের কাছে আকুতি করে বিচারের জোর দাবী জানান ।। তবে তিনি বিচার নিয়ে সন্দিহান বলে জানিয়েছে,কেননা সন্ত্রাসীর অনেক প্রভাবশালী।।

এ বিষয়ে ওসি মনপুরা জানান, আমি অভিযোগ পেয়েছি এবং ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।। আসামি গ্রেপ্তারের চেষ্টা অব্যহত রয়েছে।।

বিষয়টি নিয়ে মনপুরা উপজেলা নির্বাহী অফিসার জানান,আমি এখনও বিষয়টি অবগত নয়, তবে আমি ওসি মনপুরাকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনে নির্দেশ প্রদান করবো।

স্থানীয় সূত্রে জানাযায়, ছাত্রলীগ নেতা আনোয়ার কবির কেন্দ্রীয় ছাত্রলীগ কমিটির সদস্য থাকায় সে প্রভাব খাটিয়ে এলাকায় ধরনের ঘটনা নতুন কিছু নয়।

আসছে বিস্তারিত…… সাথে থাকুন

SHARE