ভোলায় ঈমাম মুয়াজ্জিনদের নগদ অর্থ বিতরন

 

নুরউদ্দিন আল মাসুদ

ভোলা সদর উপজেলার ১৩ ইউনিয়ন ও একটি পৌরসভায় মোট ৯৮৪ টি মসজিদের ইমাম ও মুয়াজিনদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দেওয়া উপহার হিসেবে ৪৮ লাখ হাজার ৭০ হাজার টাকা বিতরন করা হয়।

মঙ্গলবার সকাল ১১ টার সময় উপজেলা পরিষদ মিলনায়তনে ইমাম এবং মুয়াজিনদের সামাজিক দুরুত্ব বজায় রেখে ভোলা সদর উপজেলা পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান ও উপজেলা আঃলীগ সভাপতি মোশারেফ হোসেন এই অর্থ বিতরন করেন।

এসময় উপসস্থিত ছিলেন ভোলা সদর উপজেলা নির্বাহি কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান।

উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন বলেন, সারা বাংলাদেশে করোনা মহামারি উপলক্ষে মসজিদের ইমাম মুয়াজিনদের কথা চিন্তা করে বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারা বাংলাদেশের ন্যায় ভোলা সদর উপজেলায় ও ইমাম মুয়াজিনদের জন্য ৪৮ লাখ ৭০ হাজার বরাদ্ধ হয়। তার মধ্যে আজ মঙ্গবার সকালে ১৩ লাখ ৫৫ হাজার টাকা বিতরন করি।
অবশিষ্ট টাকা আমরা পর্য়ায়ক্রমে ইমাম মুয়ানজিদের কে সামাজিক ভাবে শাররিক দুরুত্ব বজায় রেখে তাদের মাঝে বিতরন করবো।

  1. চেয়ারম্যান আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা বাংলাদেশের মানুষের কথা চিন্তা করে। সেখানে কোন দল নেই। আর কোন দল তার কাছে কোন মূখ্য বিষয় না। তার কাছে তার জনগনই প্রিয়। সেই কোন দলের সেটা বড় কোন বিভেচ্চ বিষয় না। সে বাংলাদেশের নাগরিক কিনা সেটাই বড় পরিচয় মাননীয় প্রধানমন্ত্রীর কাছে।
SHARE