ভোলা মানব কল্যাণ যুব সংঘ’র প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত

 

স্টাফ রিপোর্টার।।

ভোলার সুপরিচিত সামাজিক সংগঠন ভোলা মানব কল্যাণ যুব সংঘের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ১ লা জুন সোমবার বাদ আছর আবীর আলী পাঠওয়ারী বাড়ী জামে মসজিদে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

প্রতিষ্ঠালগ্ন থেকে সেচ্ছায় রক্তদান, বৃক্ষরোপণ কর্মসূচি, সচেতনতামূলক মানববন্ধন, শীতবস্ত্র বিতরণ, ঈদ সমগ্রী বিতরণ, দেশের দূর্যোগ পূর্ন সময় আসহায় মানুষের পাশে দাঁড়ানো, বাল্য বিবাহ প্রতিরোধ ও মাদক বিরোধী নানা ধরনের কর্মকান্ড এবং বিভিন্ন সেবা ও প্রচারণামূলক কাজ করে আসছে সংগঠনটি।

উক্ত মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ভোলা মানব কল্যাণ যুব সংঘ আহ্বায়ক হেলাল উদ্দিন মাস্টার, যুগ্ম আহ্বায়ক-১ মোঃ আরিয়ান আরিফ, যুগ্ম আহ্বায়ক-২ রাকিবুল হাসান,সক্রিয় সদস্য মোঃ রাকিবুল আলম, মোঃ সজিব,আব্দুর রহিম রাসেল,বনি আমিন, মোঃ হাসনাইন, মোঃরিয়াজ, মোঃ ইউছুফ,মোঃ হাসান,মোঃ মামুন,মোঃ জাহিদ, রিয়াজ হোসেন,মোঃ জুবায়ের প্রমুখ।

দোয়া অনুষ্ঠানে সংগঠনের সকল সদস্য, শুভাকাঙ্ক্ষী ও বিশ্বব্যাপী করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে আল্লাহর রহমত পাওয়ার উদ্দেশ্যে বিশেষ মোনাজাত করা হয়।

দোয়া মাহফিলে পরিচালনা করেন আবীর আলী পাঠওয়ারী বাড়ী জামে মসজিদের খতিব হাফেজ মুহাম্মদ ইয়াছিন।দোয়া অনুষ্ঠানে এলাকার ধর্মপ্রাণ মসুল্লী সহ বিভিন্ন পেশাজীবিরা অংশ নেন।

উল্লেখ্য, সংগঠনটি”আমরা সর্বদা মানবতার সেবায় নিয়োজিত” এই স্লোগান সামনে রেখে ২০১৯ সালের ১লা জুন প্রতিষ্ঠার পর থেকে ভোলার বিভিন্ন সামাজিক ও মানবিক কর্মকান্ড সফলভাবে সম্পন্ন করে বেশ সুনাম অর্জন করে।

SHARE