ঢাকাস্থ ভোলার দুইশ পরিবারের মাঝে ভয়েস অব লইয়ার্স এর পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ

 

মোঃ আরিয়ান আরিফ।।

পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে ঢাকাস্থ ভোলা জেলার দু’শতাধিক পরিবারের মাঝে উপহার সামগ্রী পৌছে দেওয়ার কার্যক্রমের শুভ উদ্ভোধন করা হয়।

ঈদ উৎসব উপলক্ষে ঢাকা যাত্রাবাড়ি কাজলা পাড়ে ভোলা জেলার দুই শতাধিক পরিবারের মাঝে উপহার সামগ্রী স্বাস্থ্য বিধি মেনে তুলে দেওয়ার কার্যক্রমের অনুষ্ঠানিক উদ্ভোধন করেন সংগঠনের সাধারন সম্পাদক অ্যাডভোকেট সঞ্জয় কুমার দে দুর্জয়।এই সময় তিনি বলেন, ভোলা জেলার শ্রমজীবী শত শত পরিবার করোনামহামারির মধ্যে অনাহারে অর্ধাহারে দিন কাটাচ্ছে।তারা সরকারি বেসরকারি কোন সুযোগ সুবিধা ও পায়নি। তাদের খবরও কেউ নেয়নি,তিনি খবর পাওয়ার পর তাদের কাছে অাসে এবং খোজঁ খবর নিয়ে ঈদের আনন্দ এক সাথে উপভোগ করার জন্য সহযোগীতার হাত বাড়িয়ে দেন এবং ভোলা জেলার সকল সম্ভ্রান্ত পরিবারকে ফেইজ বুক লাইভে আহবান জানান। যুব আইনজীবীদের বৃহৎ সংগঠন “ভয়েস অব লইয়ার্সে”র মাধ্যমে তাদের পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দেওয়ার অঙ্গীকার ব্যক্ত করেন।
ঈদের উপহার সামগ্রী হাতে পেয়ে কান্না জরিত কন্ঠ ভোলা জেলার লালমোহন উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের আব্বাছ বলেন,লকডাউনের মধ্যে আমরা অনাহারে অর্ধাহারে দিন কাটাচ্ছি কেউ একটু খবর নিতেও আসেনি।

মনপুরা হাজীরহাট ইউনিয়নের নসু মিয়ার স্ত্রী উপহার সামগ্রী হাতে পেয়ে বলেন,তার স্বামী রিক্সা ড্রাইভার লকডাউনের ফলে কোন আয় রোজগার না থাকায় খুব কষ্টে দিন পার করছে।এই উপহার সামগ্রী পেয়ে খুব আনন্দিত।
ভোলা জেলার লালমোহন উপজেলার আক্তার দীর্ঘ দিন যাবত যাত্রাবাড়ি এলাকায় কাঁচামাল বিক্রি করে লকডাউনের ফলে বাড়ী যেতে পারছেনা হাতে টাকা পয়সাও নেই। এই ঈদের দিনে এই উপহারটুকু পেয়ে এভাবে ভালো লাগার অনুভূতি ব্যক্ত করে।

“ভয়েস অব লইয়ার্স” দুস্হ,অসহায়,নির্যাতিত মানুষের অাইনগত সহায়তার পাশা পাশি
এইবার ত্রান কার্যক্রমের মধ্য দিয়ে অসহায় দুস্হ মানুষের মুখে খাবার তুলে দেয়ার জন্য কাজ করছে।

SHARE