ঘরে না থাকলে বাংলাদেশের অবস্থা ইতা’লির চেয়েও ভ’য়ংকর হবে

 

মোঃ-ইমরান হুসাইন মুন্নাঃ-

ভোলা নিউজের সম্পাদক এডভোকেট মনিরুল ইসলাম, ভোলা নিউজের সাংবাদিকদের সাথে অদ্য মাসিক মিটিং এ, ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে আলোচনাকালিন তিনি অনুরোধ পূর্বক বলেন, বাংলাদেশে করোনা ভাইরাস ব্যাপক হারে ছড়িয়ে পরেছে। এই মুহূর্তে কেউই নিরাপদ নয়। স্বাস্থ্যবিধি মেনে সবাই নিজ উদ্যোগে ঘরে না থাকলে যুক্তরাষ্ট্র, স্পেন ও ইতালির চেয়ে ভ’য়’ঙ্কর অবস্থা হবে বাংলাদেশের।
করোনা ভাইরাসের প্রাদুর্ভাব নিয়ন্ত্রণে চীন, দক্ষিণ কোরিয়া ও সিঙ্গাপুর যে পদ্ধতি অবলম্বন করে করোনা ভাইরাস প্রতিরোধে সক্ষম হয়েছে, স্বাস্থ্যসেবা দেওয়ার লক্ষ্যে সেই পথ অনুসরণ করছে বাংলাদেশ সরকার । তিনি বলেন, বর্তমানে সরকার কর্তৃক দেয়া নির্দেশনা মানছেনা জনসাধারন। আপনারা জানেন চীন, কোরিয়া, সিঙ্গাপুর তারা কিন্তু এটা কন্ট্রোল করেছে টেস্টিং ও আইসোলেশনের মাধ্যমে, মুখে মাস্ক পরে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে।
ভোলা নিউজের সকল সাংবাদিকগন জনসাধরনের স্বাস্থ্যবিধির লক্ষ্যে আপনারা মুখে মাস্ক পরে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে, হাট বাজারসহ সকল স্থানে সরকারী লকডাউনীয় নির্দেশ অমান্য, করোনা ঝুঁকিপূর্ণ বিষয়গুলো ভোলা নিউজের সংবাদ প্রকাশের মাধ্যমে, প্রশাসনের দৃষ্টি গোচর করাবেন। মনে রাখবেন কেউই নিরাপদ নই, সামাজিক দূরত্ব সবাই যদি না মানে, তবে স্বাস্থ্য বিভাগ একা পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে পারবে না।

SHARE