ভোলায় শালিস কে কেন্দ্র দুই গ্রুপের সংঘর্ষ- আহত-১

 

শহর প্রতিনিধিঃ

গ্যাং কালচারের নামে সারাদেশে কিশোরদের একটি অংশ ভয়ঙ্কর হয়ে উঠেছে। দলবেঁধে মাদক সেবন করার পাশাপাশি পাড়া-মহল্লায় নারীদের উত্ত্যক্ত করে। ঝুঁকিপূর্ণ বাইক রেসিং তাদের ফ্যাশন। তুচ্ছ ঘটনায় মারামারি ও ঝগড়া ফ্যাসাদে জড়িয়ে পরে।

ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ড ছোট আলগীর, তুচ্ছ ঘটনায় মারামারির শালিস কে কেন্দ্র করে অফিস ভাংচুর ও আহত ১। ঘটনা সূত্রে জানা যায়, কিছু দিন আগে একই এলাকার বাসিন্দা মহিবউল্লার ছেলের সাথে আঃ হক ছেলের তুচ্ছ ঘটনায় মারামারি হয়, সেই মারামাররি শালিস করার জন্য ২৩ মে ২০২০ রাত ১০:৩০ ঘটিকায় দুই দলের পাঁচ জন শালিসদার হাসেম রাজ, ফারুক রাজ, ফরিদ, শরিফ বাবুর্চি, শাহাবুদ্দিন সহ দুই দলের লোকজন ওয়ার্ড আওয়ামীলীগ সেক্রেটাররি অফিসে বসলে, উভয় পক্ষের মারামারির সূত্র বলার পর শালিসদাররা আঃ হকের ছেলেকে শাসন করার সময় মহিবউল্লাহ ও তার ছেলেরা শালিস দার দের উপেক্ষা না করে আঃ হক ও তার সন্তানদের উপর ঝাপিয়ে পরে, এলোপাথারি মারধর করে , আঃ হক কে আহত করে অফিস ভাংচুর করে। হৈই চৈই শুনে শত শত মানুষ জরো হয় সেখানে, রক্তাক্ত অবস্থায় আঃ হক’কে ভোলা সদর হাসপাতালে নিয়ে যায়।

পরে পুলিশ কে অভিযোগ করলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। ৮ নং ওয়ার্ডের আওয়ামীলীগের সেক্রেটারির হাসেম রাজের অফিসে ভাংচুর ও রক্তাক্ত থাকায়, পুলিশ ও মিডিয়া দেখতে চাইলে অফিসটি তালা মারা থাকে, খুলতে বললে চাবি নেই বলে এরিয়ে যায়, হাসেম রাজ। এলাকার মানুষরা জানায় পূর্ব পরিকল্পিত ভাবে এই হামলা করা হয়। এই ঘটনায়, শরিফ (২৪) নামে একজন কে আটক করে পুলিশ।

রিক্স চালক আঃ হক ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।

SHARE