ভোলায় পূর্ব ইলিশা যুব ফাউন্ডেশনের ঈদ উপহার বিতরণ

 

স্টাফ রিপোর্টার॥
ভোলা সদর উপজেলার ২নং পূর্ব ইলিশা ইউনিয়নে অসহায়, হতদরিদ্র, কর্মহীন দুই শত পরিবারকে ঈদ সামগ্রী উপহার দিলো পূর্ব ইলিশা যুব ফাউন্ডেশন। গতকাল ২৩ মে (শনিবার) ইলিশা ইউনিয়নে “পূর্ব ইলিশা যুব ফাউন্ডেশন” এর সভাপতি ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন এই ঈদ সামগ্রী বিতরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন, পূর্ব ইলিশা যুব ফাউন্ডেশনের সহ-সভাপতি মোঃ নুর উদ্দিন সোহাগ, যুগ্ম-সম্পাদক ইব্রাহিম সুমন, মোহাম্মদ নূরে আলম, সাংগঠনিক সম্পাদক এম শাহরিয়ার জিলন, আইন বিষয়ক সম্পাদক এ্যাড: তানভীর আহমেদ নকীব, কোষাধক্ষ্য রুবেল বেপারী, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোহাম্মদ আনিসুর রহমান মজগুনী, ওয়ার্ড লিডার মামুন, আকতার, প্রচার সম্পাদক মোহাম্মদ বাবলু, ত্রান বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম, শ্রম বিষয়ক সম্পাদক আকতার হোসেন, ছাত্র বিষয়ক সম্পাদক রাসেল ব্যাপারী প্রমুখ।
‘পূর্ব ইলিশা যুব ফাউন্ডেশন’ এর সভাপতি মোঃ আনোয়ার হোসেন বলেন, দেশের এই করোনা মহামারীর সময় ইলিশা ইউনিয়নের হতদরিদ্র, অসহায়, দিনমজুর দুইশত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। এই ইউনিয়নে অনেক অসহায় পরিবার আছে যারা এখন পরিবার পরিজন নিয়ে খুব কষ্টে দিন কাটাচ্ছে। পূর্ব ইলিশা যুব ফাউন্ডেশন এর আগে প্রায় ৩০০ অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছে। ঈদ উপলক্ষে গত শনিবার দুইশত পরিবারের মাঝে ঈদের সামগ্রী বিতরন করেছে। এছাড়াও এই করোনাভাইরাস প্রতিরোধ সৃষ্টির লক্ষ্যে সংগঠনের পক্ষ থেকে ইলিশা ফেরীঘাট এলাকায় ও বিভিন্ন হাট বাজারে জীবানুনাশক স্প্রে ছিটানো, সামাজিক দূরত্ব বজায় রেখে চলাফেরা করতে ও বিনা প্রয়োজনে বাসা থেকে বের না হতে মাইকিং করা হয়। পূর্ব ইলিশা যুব ফাউন্ডেশন আত্মমানবতার সেবায় কাজ করার লক্ষ্যে নিয়ে প্রতিষ্ঠিত হয়েছে। এই সংগঠনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে। এসময় তিনি ইলিশা ইউনিয়নবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন।

SHARE