অষ্ট্রিয়া আওয়ামীলীগের পক্ষ থেকে ভোলাবাসীকে ঈদ শুভেচ্ছা -সাইফুল কবির

বিশেষ প্রতিনিধি #
প্রবাসী ও বাংলাদেশসহ ভোলাবাসীকে ঈদের শুভেচ্ছা জা‌নিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগ অস্ট্রিয়া শাখার সাধারাণ সম্পাদক সাইফুল ইসলাম কবির।

সাইফুল ইসলাম কবির এক শুভেচ্ছা বার্তায় বলেন, করোনার কারণে এবার রমজান মাস একটু ভিন্নভাবে পালন হচ্ছে তারই ধারাবাহিকতায় পবিত্র ঈদুল ফিতর পালন করা হবে আমরা সরকার কতৃক ঘোষিত সামাজিক দুরুত্ব বজায় রেখে উদযাপন করবো। অস্ট্রয়া আওয়ামীলীগের পক্ষ থেকে সবাইকে পবিত্র ঈদুল ফিতর এর শুভেচ্ছা জানাচ্ছি অদৃশ্য এই ভাইরাসের কারণে সবকিছুতে স্থবিরতা নেমে এসেছে। আমি দেশে বিদেশের সবার জন্য দোয়া চাইছি তিনি আরও বলেন কভিড ১৯ এর কারনে আগামীতে বিশ্ব অর্থনীতিতেও প্রভাব পড়বে।

যেখানে এটাকে বৈশ্বিক মহামারি হিসেবে ঘোষণা দেওয়া হচ্ছে, সেখানে আমাদের দেশেও একটা প্রভাব পড়বে। আমাদের দেশকেও মোকাবিলা করতে হবে।

সাইফুল ইসলাম কবির আরও বলেন, নিজেকে রক্ষা করতে এবং অন্যকে নিরাপদ রাখতে সব সময় মাস্ক ব্যবহার করতে হবে। ইনশাআল্লাহ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সফল ও সঠিক দিক নির্দেশনায় ও উনার নেতৃত্বে আমরা অচিরেই এই কঠিন পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে সক্ষম হবো এবং তাঁর ঘোষিত ৫০ লক্ষ পরিবারের মাঝে আর্থিক সাহায্য কিছুটা হলেও এই দুর্দিনে সাধারণ মানুষের কষ্ট লাঘব হবে। বিশ্ববাসী সবাইকে পবিত্র ঈদুল ফিতর এর শুভেচ্ছা, ঈদ মোবারক।স্বাস্থ্যবিধি মেনে ঈদুল ফিতর উদযাপন করার আহ্বান জানান সাইফুল ইসলাম কবির।

SHARE