ভোলায় প্রতিবন্ধিদের পাশে দাড়িয়েছে ভোলা নিউজ

 

নুরউদ্দিন &মনজু ইসলামঃ-

দ্বীপ জেলা ভোলায় প্রায় ২২ লক্ষ মানুষের বসবাস।তারই মধ্যে প্রায় ৪০ হাজার প্রতিবন্ধী রয়েছে।গরীব,দুঃস্থ ও অসহায়রা জেলা প্রশাসনের সাহায্যে ত্রান পেলেও ৪০ হাজার প্রতিবন্ধীদের জন্য মাত্র এক লক্ষ নয় হাজার টাকা ত্রান হিসেবে দিয়েছে জেলা প্রশাসন যাহা খুবই অপ্রতুল।

হিসেব করে দেখা যায় প্রতিবন্ধীরা গড়প্রতি ২ টাকা ৭৫ পয়সা করে পাবে।সেই প্রতিবন্ধীদের কথা চিন্তা করে ভোলা নিউজের সহযোগিতায় ভোলার কৃতি সন্তান সৌদি প্রবাসী মোঃ আবুল কাশেম এই অসহায় প্রতিবন্ধীদের মাঝে জনপ্রতি ১০০০ টাকা করে আজ ভোলা জেলার সদর উপজেলার বাংলা স্কুলের মধ্যে বুদ্ধি প্রতিবন্ধি স্কুলে ১১ জন প্রতিবন্ধিকে ঈদ উপহার বিতরন করেন।

উক্ত স্কুলে ১২০ জন প্রতিবন্ধুকে ভোলা নিউজের মাধ্যমে সাহায্যের হাত বাড়িয়ে দেবেন বলে আবুল কাশেম ভোলা নিউজকে আশসস্ত করেন।তিনি ভোলা নিউজের একজন নিয়মিত পাঠক।

জনাব আবুল কাশেম আরো জানান-করোনার জন্য আমি সৌদি হতে আসতে না পারায় সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে গরিব,মেহনতি মানুষের ত্রান দেওয়ার জন্য অর্থ পাঠালে ও সে ত্রান গরিব মানুষগুলোর কাছে পৌছে নি।ফলে অর্থ দিয়ে ও তিনি প্রতারনার স্বীকার হয়েছেন বলে ভোলা নিউজকে জানিয়েছেন।তাই তিনি ভোলা নিউজের সহযোগীতায় পরবর্তী সকল সাহায্য গরিব প্রতিবন্ধীদের কাছে পৌছে দিতে চান।

উক্ত আর্থিক সহযোগিতা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দৈনিক ভোলা নিউজের সম্পাদক এডভোকেট মনিরুল ইসলাম, বুদ্ধি প্রতিবন্ধী স্কুলের প্রধান শিক্ষক জনাব জহিরুল ইসলাম জহির,সাংবাদিক নুরউদ্দিন আল মাসুদ, সাংবাদিক মনজু ইসলাম সহ অনেকে।

SHARE