ভোলায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় স্বামিকে পিটিয়ে জখম

 

 

ভোলা প্রতিনিধি!
ভোলায় সরকারি টিউবওয়েল থেকে পানি আনতে গেলে স্ত্রীকে ইভটিজিং করার প্রতিবাদ করায় স্বামিকে পিটিয়ে জখম করা হয়েছে। বর্তমানে আহত মোঃ খোকন হাওলাদার ভোলা সদর হাসপাতালে ভর্তি রয়েছে। গতকাল সকাল ৮টার সময় সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।
আহত খোকন জানায়, পার্শ্ববর্তী টিউবওয়েল থেকে তার স্ত্রী নাসরিন জাহান পানি আনতে গেলে পার্শ্ববর্তী নাজিম তাকে বিভিন্ন সময় ইভটিজিং করতো। ঘটনার দিন খোকনের স্ত্রী নাসরিন ঐ টিউবয়েলে পানি আনতে গেলে বখাটে নাজিম তাকে পূর্ণ্যরায় অশালীন ভাষায় ইভটিজিং করে। এসময়
খোকনের স্ত্রীকে নাসরিন প্রতিবাদ করলে নাজিম ক্ষিপ্ত হয়ে তাকে জরিয়ে ধরে কাপর চোপর টানা হেচরা করে। এতে খোকনের স্ত্রী নাসরিন কান্নকাটি করলে শব্দ পেয়ে খোকন তার স্ত্রীর ইভটিজিং ও শিলতাহানীর প্রতিবাদ করলে নাজিমসহ আব্বাস, তানজিল, মহিউদ্দিন, হারুন, শেখ ফরিদ তাকে পিটিয়ে রক্ত জখম করে। পরে একই বাড়ির অহিদুল, অসিম, শফিক, আল আমিন, নিলুফা, সেমনাসহ কয়েক জন খোকনকে মর্মুর্ষ অবস্তায় উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করে।
স্থানীয়রা জানিয়েছে, মহিউদ্দিনের নেতৃত্রে নাজিমসহ কয়েকজন এলাকায় মদ গাঁজা খেয়ে বখাটেপনা করে বেরায়, তাদের ভয়ে এলাকার মেয়েরা স্কুল কলেজে যেতে চায়না। বউয়েরা রাস্তা ঘাটে বের হতে ভয়পায়। এরা বখাটেপনা করে এলাকার বিভিন্ন মেয়েদেরকে উত্যক্ত করে। কেউ প্রতিবাদ করলে তার উপর হামলা চালায়। রাতে বা দিনে বাড়িতে ঘরের চালে ডিল মারে, বিদ্যুৎ লাইন ও ডিস লাইন কেটে দেয়। এদের অত্যাচারে এলাকাবাসী অস্থিরতায় রয়েছে। এসব বখাটেদের বিচার করে এলাকায় শান্তি ফিরিয়ে দিতে প্রশাসনের প্রতি এলাকাবাসী অনুনয় বিনয় করে দাবী জানিয়েছে।

SHARE