মনপুরায় ঘুমন্ত প্রশাসন,প্রকাশ্যে মিজান মাতাব্বরের সন্ত্রাসী তান্ডব

আমজাদ হোসেন#
ভোলা মনপুরা উপজেলার আমিনাবাদ ইউনিয়নে ৪ নং ওয়ার্ডে হাজিরহাট বাজারে মিজান মাতাব্বরের সন্ত্রাসী তান্ডবে অতিস্ট এলাকাবাসী।

শুক্রবার ৮-৫-২০০২ ইং দুপুর ৩ টায় টিভি মেকার নুরনবীর(৪৮) উপর হাজিরহাট বাজার সংলগ্ন মাতাব্বর বাড়ির মিজান মাতাব্বর সন্ত্রাসী হামলা চালায়।নুরনবী আমিনাবাদ ইউনিয়নের আবদুল্লাহপুর ৭ নং ওয়ার্ডের কাদের ছুকানি বাড়ির অলিউল্লার ছেলে।

মিজান মাতাব্বরের ছোট ভাই বাবুল মাতাব্বর মনপুরা উপজেলার যুবলীগের সাংগঠনিক সম্পাদক।মিজান তার ভাইয়ের প্রভাব খাটিয়ে অপকর্ম করে বেড়ায় বলে জানা যায়।

নুরনবীর উপর হামলার বিষয়টি নুরনবীর কাছে জানতে চাইলে নুরনবী বলে আমি একজন অসহায় লোক টিভির মেকার কাজ করে খাই।শুক্রবার বিকালে মিজান মাতাব্বর আমার কাছে এসে বলে আমার টিভিটা ডিস্টার্ব করে টিভিটা ঠিক করে দে আমি বললাম ভাই রমজান মাস দিনের বেলায় কারেন্ট থাকেনা টিভিটা আপনে নিয়ে আসেন।
একথা বলাতেই তিনি আমার উপরে রেগে যার এবং আমাকে প্রচন্ড মারধর করেন।

মারধর করলে আমি অজ্ঞান হয়ে যাই পরে এলাকা বাসি আমাকে মনপুরা হাসপাতালে নিয়ে যায়।আমার অবস্থা আশঙ্কা জনক দেখে আমাকে রেফার করে ভোলা সদর হাসপাতালে।ভোলা সদর হাসপাতালে আনতে দেরি হবে বিদায় আমাকে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করে এলাকা বাসি।শারিরিক ভাবে আমি এখন অনেক অসুস্ত।

বিষয়টি মিজান মাতাব্বরের কাছে জানার জন্য তার মুঠফোনে বার বার চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।
নুরনবীর উপর হামলার বিষয়টি মনপুরা থানা ওছির কাছে জানতে চাইলে তিনি বলেন এই বিষয়ে আমি কিছু জানিনা।

SHARE