করোনা থেকে মুক্তি পাওয়ার জন্য ইফতার ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত

 

মনজুইসলামঃ-

ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি খলিলুর রহমান নলী মেম্বারের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আজ শুক্রবার (৮ মে ২০২০) নলী মেম্বারের নিজ বাসায় ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন,ভেদুরিয়া ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি মনির মাস্টার,ইউনিয়ন আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মোসলে উদ্দিন পাটোয়ারী,ইউনিয়ন আ’লীগের প্রচার সম্পাদক রফিকুল ইসলাম বাবুল,ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃকামাল হোসেন, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাসুদ মেম্বার, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ সহ বিভিন্ন ওয়ার্ড থেকে আশা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক মাদ্রাসা ছাত্ররা এ দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত হয়।

এসময় ইউপি সদস্য নলী মেম্বার বলেন, সামাজিক দূরত্ব বজায় রেখে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। করোনা নামক ভাইরাস থেকে দেশ ও জাতির জন্য দোয়া করা হয়। যাতে অতি দ্রুত সময়ের মধ্যে আল্লাহ করানো ভাইরাস থেকে দেশের মানুষকে মুক্ত করেন। দেশের এই ক্রান্তিলগ্নে অসহায় মানুষের পাশে দাঁড়ানোটাই আমাদের সকলের দায়িত্ব। ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ মাদ্রাসার ছাত্র ও এলাকার অসহায়দের নিয়ে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

SHARE