হতদরিদ্রদের পাশে দাঁড়ালেন সিদ্ধেশ্বরী কলেজের প্রভাষক জোবায়ের হোসেন

 

ফারহান-উর-রহমান সময়

বর্তমান বিশ্বের এক মহামারি আতংকের নাম করোনাভাইরাস। চিনের উহানে এর উৎপত্তি হলেও বিশ্বের প্রায় সকল দেশেই এর বিস্তার হয়ে গেছে এখন। বাংলাদেশে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন প্রায় ১০,১৪৩ জন যার মধ্যে ১৮২ জন প্রান হারিয়েছেন । এরই মধ্যে বিশ্বের বেশিরভাগ দেশ লকডাউন করে রেখেছেন। বাংলাদেশ ও প্রায় লকডাউন। ইতিমধ্যে সরকার আগামী ১৬ মে পর্যন্ত সরকারী বেসরকারি সকল অফিস বন্ধ ঘোষণা করছেন এবং সকল শিক্ষা প্রতিষ্ঠান ১৬ মে পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে।

দেশের এই ক্লান্তিলগ্নে হতদরিদ্র মানুষদের পাশে দাঁড়িয়েছেন সিদ্ধেশ্বরী বিশ্ববিদ্যালয় কলেজের ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক মোঃ জোবায়ের হোসেন । নিজ এলাকা ভোলা জেলার লালমোহন উপজেলার ধলীগৌরনগর ইউনিয়নের বেশ কিছু অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ২য় বারের মত খাদ্যসামগ্রী বিতরন করেন তিনি।

৪-০৫-২০২০ ইং তারিখ তিনি জানান, “আলহামদুলিল্লাহ পারিবারিক অর্থায়নে নিজ এলাকায় ২১ টি পরিবারের মধ্যে মানবতার সেবা ফাউন্ডেশন এর মাধ্যমে গভীর রাতে বাসায় গিয়ে উপহার সামগ্রী পৌঁছাতে পেরেছি। ইনশাআল্লাহ এই মোহতি কাজটি অতি ক্ষুদ্র পরিসরে হলেও আমার পরিবার চালিয়ে যাওয়ার চেষ্টা করবে সামাজিক হক আদায়ের লক্ষ্যে। প্লিজ আপনার যাহা আছে সেখান থেকে কিছুটা দিয়ে আপনিও চাইলে এই মোহিত কাজটি করতে পারেন”।আমাদের ও আছে ঋণ তোমাদের তরে আমরা ক্ষুদ্র সেবা টুকু পৌঁছে দিব তোমাদের ঘরে।পরে সবাইকে নিজ নিজ বাড়িতে সতর্ক থাকার আহ্বান জানান তিনি।

SHARE