বরিশালের করোনা যোদ্ধাদের জন্য বরাদ্দ তারকা মানের সাতটি হোটেল

 

সাহিদঃ

করোনা মোকাবেলায় ইতিমধ্যে বরিশাল জেলা প্রশাসনের পক্ষ থেকে নানা কর্মসূচি বাস্তবায়ন করা হয়েছে। তারই ধারাবাহিকতায় শুক্রবার থেকে বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালের করোনা যোদ্ধা হিসেবে পরিচিত শতাধিক চিকিৎসক, নার্স এবং অন্যান্য কর্মচারীদের জন্য বরিশালের সাতটি থ্রি স্টার মানের হোটেল বরাদ্দ দেওয়া হয়েছে।

করোনা যোদ্ধারা করোনা রোগীদের সেবা নিশ্চিত করে নিজের এবং পরিবারের সুরক্ষা নিশ্চিত করতে জেলা প্রশাসক এসএম অজিয়র রহমানের পক্ষ থেকে এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে। শুক্রবার রাতে জেলা প্রশাসনের মিডিয়া সেল সূত্রে জানা গেছে, করোনা যোদ্ধাদের জন্য বরাদ্দ করা হোটেলগুলো হলো- গ্রান্ড পার্ক, সেডোনা, এরিনা, অ্যাথেনা, ইস্টার্ন, আলি ইন্টারন্যাশনাল এবং রোদেলা। সূত্রে আরও জানা গেছে, শুক্রবার বিকেলে থি-স্টার মানের হোটেল গ্রান্ড পার্কে ১০ জন ডাক্তার এবং হোটেল সেডোনায় ২৭ জন ডাক্তার এবং নার্স উঠেছে।

জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান জানান, ইতিপূর্বে নার্স ও চিকিৎসা কর্মীদের যাতায়াতের সুবিধার্থে দুইটি বাস সার্ভিস চালু করা হয়েছে। শেবাচিমের চিকিৎসক-নার্সসহ অন্যান্যরা যাতে নিজেরা সুস্থ থেকে ও নিজ নিজ পরিবারকে সুরক্ষায় রেখে করোনা রোগীদের সার্বক্ষণিক সেবা দিতে পারেন সেই জন্যই হোটেল বরাদ্দ করা হয়েছে। তিনি আরও বলেন, করোনা ভাইরাস প্রাদুর্ভাব মোকাবেলায় জেলা প্রশাসন সর্বদা তৎপর রয়েছে।

SHARE