বোরাহানউদ্দিনের সাবেক সেনাসদস্যর উপর হামলায় মামলার আসামি আটক-১

এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধিঃ

ভোলার বোরহানউদ্দিন উপজেলা বড় মানিকা বাটামারা গ্রামের ৫নং ওয়ার্ডের হাওলাদার বাড়ির সাবেক সেনা কর্মকর্তা অবসরপ্রাপ্ত লেন্স নায়ক মোঃ শহিদুল ইসলাম ও তার স্ত্রী সন্তান গত সপ্তাহের বৃহস্পতিবার মধ্যেরাতে নিজ বসতবাড়িতে কুপিয়ে আহত করে স্থানীয় বাড়ির সন্ত্রাসীরা। পরে ঐ ঘটনা ও হামলার সাথে জড়িতদের বিরুদ্ধে ৮ জনকে আসামিকরে বোরহানদ্দিন থানায় প্রাক্তন সেনা কর্মকর্তা শহিদুল ইসলাম ভোলা সদর হাসপাতালে বাদী হয়ে একটি মামলা করেন। যার মামলা নং ১২/২০।
এই ঘটনার পর ভোলার সকল প্রিন্ট ও ইলেকট্রন মিডিয়া ও সামাজিক গনমাধ্যমের হামলাকারীদের বিরুদ্ধে তুমুল প্রতিবাদের ঝড় উঠে।
এছাড়াও বাংলাদেশ অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনীর কল্যাণ সংস্থার (অসকস) ভোলা জেলা শাখার সকল সদস্যদের পক্ষহতে আসামিদের আটক করতে তিব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে ক্ষোভ জানায়।এবং দেশের সকল যৌথ বাহিনীর সকল সদস্যরা যার যার অবস্থানে থেকে প্রতিবাদ জানিয়ে শহিদুল ইসলামের পরিবারের পাশে দাড়ায়। পরে দীর্ঘ একসপ্তাহ পর গতকাল ২৩ এপ্রিল মধ্যরাতে বোরহানউদ্দিন থানার পুলিশ প্রশাসনের তৎপরতা উক্ত মামলার তালিকাভুক্ত ৪নং আসামি মোঃ আওলাদ হোসেন(২২)কে বড় মানিকা বাজার থেকে আটক করা হয়।

এব্যাপারে উক্ত মামলার তদন্ত অফিসার এস আই মেজবাহ উদ্দিন ঘটনাটি নিশ্চিত করে জানান,আজ সকালে আসামিকে সদর কোর্টে হস্তান্তর করে জেল হাজতে প্রেরণ করা হয়। এছাড়াও অত্র মামলার অন্যন্য আসামিদের আটকের প্রচেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান।

এদিকে সন্ত্রাসী হামলায় আহত সাবেক সেনাসদস্য শহিদুলের পরিবারে হামলাকারীর একজনকে আটক করায় ভুক্তভোগী পরিবার কিছুটা হলে সস্তি প্রকাশ করেছেন।

অপরদিকে উক্ত মামলার আসামিকে আটক করায় ভোলা জেলা পুলিশ সুপার ও বোরহানউদ্দিন থানার পুলিশ প্রশাসনকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন ভোলা জেলার অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনীর কল্যাণ সংস্থার (অসকস)এর সকল নেতৃবৃন্দরা।

SHARE