প্রধানমন্ত্রীকে ধন্যবাদ কৃষকদেরকে ভর্তুকি দিয়ে কৃষি যন্ত্রপাতি দেওয়ায়–এমপি শাওন

লালমোহন প্রতিনিধিঃ

ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসারপর কৃষকদের সর্বাত্মক সহযোগিতা করেছেন। ভর্তুকি দিয়ে কৃষকদেরকে বীজ, সার ও কৃষি যন্ত্রপাতি দিচ্ছেন।
শুক্রবার সকালে লালমোহন উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে কম্বাইন হারভেষ্টার উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এমপি নূরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন।
ভর্তুকি দিয়ে কৃষকের মাঝে কম্বাইন হারভেষ্টার দেয়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে লালমোহন ও তজুমদ্দিন উপজেলার কৃষকদের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এমপি নূরুন্নবী চৌধুরী শাওন।
তিনি বলেন, কম্বাইন হারভেষ্টার মেশিনের মাধ্যমে কৃষকের জমি থেকে ধান কাটতে এখন আর সমস্য হবে না। সহজেই জমির ধান কেটে ঘরে তুলতে পারবে কৃষক।
লালমোহন উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি’র সভাপতিত্বে এসময় উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা কৃষি অফিসার এএফএম শাহাবুদ্দিন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন প্রমূখ উপস্থিত ছিলেন। কম্বাইন হারভেষ্টারটি কৃষক কামরুল ইসলাম মাজেদের হাতে হস্তান্তর করেন, প্রধান অতিথি আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন।
কম্বাইন হারভেষ্টার মেশিনটির মূল্য ২০ লাখ ৫০ হাজার টাকা। সরকার ভর্তুকি দিয়েছেন, ১০ লাখ ২৫ হাজার টাকা।

SHARE