লালমোহন দাবড়িয়ে বেড়াচ্ছেন হত্যা মামলার আসামীরা

ভোলা নিউজ ডেস্কঃ

লালমোহন দাবড়িয়ে বেড়াচ্ছেন হত্যা মামলার আসামী। সে বিএনপি নেতা আখতারুজ্জামন টিটব ও বিশিষ্ট ধনকুবের ঠিকাদারের ভাই। বিএনপি আমলে লালমোহনের নির্যাতন আন্তর্জাতিক মহল পর্যন্ত কাঁপানো এই অত্যাচারী ধনকুবেররা আজও দাবড়িয়ে বেড়াচ্ছেন লালমোহন শহর। করছেন ব্যাবসা বানিজ্যের নিয়ন্ত্রণ। লালমোহনের ক্ষমতাধরদের আত্নীয়ের পরিচয়েই এ ধরনের বর্বরতা চালাচ্ছেন মনিরগং রা।
২০ এপ্রিল লালমোহন উপজেলায় জাহাঙ্গীর (৪৫) নামে একজনকে পিটিয়ে হত্যার ঘটনায় সাবেক বি এন পির কাউন্সিলর মনিরের নের্তৃত্বে ৭ জনসহ অজ্ঞাত আরো ১২জন এই হত্যাকান্ডে অংশগ্রহন করেন। তাদের আসামী করে ২১ এপ্রিল মঙ্গলবার লালমোহন থানায় মামলা দায়ের করা হয়েছে। তবে পুলিশ এখনো মনিরসহ কাউকে আটক করতে পারেননি।

স্থানীয় সূত্র ও জাহাঙ্গীরের ভাইয়ের স্ত্রী জাহানারা ও ছেলে আলামিন শান্ত সাংবাদিকদের জানান, তাদের ঘরের চালের উপর দিয়ে মনির কমিশনারের শ্বশুর সামছুদ্দিন মানিক ইঞ্জিনিয়ারের বিদ্যুতের তার যায়। এতে জাহাঙ্গীরের ঘরে সমস্যা হয় বলে সকালে জাহাঙ্গীরের স্ত্রী তার সরাতে বলেন। এতে ক্ষিপ্ত হয় সামছুদ্দিন মানিক ইঞ্জিনিয়ারের ঘরের লোকজন। এক পর্যায়ে সোমবার বিকেলে পৌর এলাকার ২নং ওয়ার্ড মহিলা কলেজের সামনে সামছুদ্দিন মানিক ইঞ্জিনিয়ারের জামাতা সাবেক মনির কমিশনারের নের্তৃত্বে পাকার মাথার গুজা সুমনসহ ১০-১৫ জন অতর্কিত জাহাঙ্গীরের বাড়িতে হামলা চালায়। তারা জাহাঙ্গীরকে মারপিট করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
লালালমোহন থানার ও সি মীর খায়রুল কবির জানান, নিহতের ছেলে আলামিন বাদী হয়ে লালমোহন থানায় একটি মামলা করেন। তবে এখনো কেউ গ্রেফতার হয়নি। আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

হত্যামামলার প্রধান আসামী মনির গংদের লোমহর্ষক নির্যাতনের খতিয়ান তুলে ধরার সিদ্ধান্ত নিয়েছেন ভোলা নিউজ পরিচালনা পর্ষদ। এর পর দেখুন কিভাবে খুন হলো জাহাঙ্গীর……  চোখ রাখুন ভোলা নিউজে।

SHARE