লালমোহনের মসজিদ মন্দিরে প্রার্থনা করালেন এমপি শাওন

লালমোহন( ভোলা)প্রতিনিধি :

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন এমপি এর উদ্যােগে লালমোহন উপজেলায় সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রেখে ১৫০ টি মসজিদে দোয়া ও কোরআন খতম ও ২০ টি মন্দিরে প্রার্থনা করা হয়েছে । বুধবার (২২ এপ্রিল) বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এমপি শাওনের উদ্যােগে লালমোহনে ১৫০ টি মসজিদে কোরআন খতম ও দোয়া মিলাদ অনুষ্ঠিত ও হিন্দু সম্প্রদায়ের ২০টি মন্দিরে সৃষ্টি কর্তার কাছে প্রার্থনা করা হয় ।

এসময় এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বলেন, সারা বিশ্বব্যাপী বাংলাদেশে যে মরণব্যাধী এ করোনা ভাইরাসের আক্রান্ত হয়েছে তাই বিশ্বব্যাপী এ মহামারী করোনা ভাইরাস থেকে বাংলাদেশকে রক্ষা পেতে মহান রাব্বুল আলামিনের কাছে বাংলাদেশসহ বিশ্বের সকল মানুষকে হেফাতেজ করতে বিশেষ দোয়া ও কোরআন খতম করা হয় এবং হিন্দু সম্প্রদায়ের ২০টি মন্দিরে সৃষ্টি কর্তার কাছে প্রার্থনা করা হয় । তিনি আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে চললে আমাদের সফলতা আসবেই। আপনারা আমার নেত্রী গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন এবং আমার জন্য দোয়া করবেন।
এর আগে সকালে লালমোহন উপজেলা পরিষদ হল রুমে কৃষি নির্ভর বাংলাদেশে কৃষি বান্ধব প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায়, করোনা ভাইরাসে গৃহবন্দি কর্মহীন সকল জনগনের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সকল কৃষি কর্মকর্তাদের নিয়ে দিক নির্দেশনামূলক আলোচনা সভা ও বর্তমান খরিফ-১ মৌসুমের কর্মপরিকল্পনা বাস্তবায়ন নিয়ে বিশেষ সভায় অংশগ্রহণ করেন আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন। এসময় তিনি লালমোহন উপজেলার ৬৫০ জন কৃষকের মাঝে উন্নত মানের সবজি, বীজ ও সার বিতরণের সিদ্ধান্ত সহ উপজেলার খাদ্য বান্ধব কর্মসূচী, ভিজিডি, ভিজিএফ, ওএমএস এর চাল বিতরণের দায়িত্বে নিয়োজিত ৪৫ জন ট্যাগ অফিসারের মাঝে ভাইরাস প্রতিরোধে পেইজ সীট বিতরণ করেন।

পরে তিনি লালমোহন উপজেলাধীন পশ্চিম চরউমেদ ইউনিয়ন পরিষদ কার্যালয়ে মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা কর্তৃক করোনা ভাইরাসে গৃহবন্দি, হতদরিদ্র মানুষের জন্য বিশেষ ত্রান (চাল) বিতরনী কার্যক্রম সরেজমিনে পরিদর্শন ও উদ্বোধন করেন আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন প্রমুখ ।

SHARE