ভোলায় আড্ডা দি‌য়ে মাদক সেব‌নে বাঁধা দেওয়ায় হামলা ও ভাংচুর

অনলাইন ডেস্কঃ
ভোলা সদর উপ‌জেলার ধনিয়া রিভার‌ ভিউ রি‌সো‌র্টে অাড্ডা দি‌য়ে মাদক সেব‌নে বাঁধা দেয়ায় দু দফা হামলা ও মারধ‌রের শিকার হ‌য়ে‌ছেন ধ‌নিয়া রিভা ভিউ রি‌সো‌র্টের মা‌লিক ও ভোলা ক‌ম্পিউটা‌রের প‌রিচালক অাব্দুল্লাহ অাল মামুন। মারাত্মক অাহত অবস্থায় তা‌কে ভোলা সদর হাসপাতা‌লে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে।
২১ এ‌প্রিল বুধবার বিকাল ৫ টায় এ হামলা ও মারধ‌রের ঘটনা ঘ‌টে‌।
অাহত সূ‌ত্রে জানা য‌ায়, গত ক‌য়েক মাস ধ‌রে এলাকার ক‌তিপয় যুবক ভোলা সদ‌রের ধ‌নিয়া ইউ‌নিয়‌রে তুলাতলী বাজার স‌ন্নিক‌টে ‌মেঘনা পা‌ড়ের ধ‌নিয়া রিভার ভিউ রি‌সো‌র্টের ম‌ধ্যে দির্ঘ দিন ধ‌রে এলাকার ক‌তিপয় যুবক ‌বি‌কেল থে‌কে রাত অব‌ধি অাড্ডাসহ মাদক সেবন ও নারী নি‌য়ে অসামা‌জিক কাজে লিপ্ত হ‌য়ে অাস‌ছে। রি‌সো‌র্টের দা‌য়ি‌ত্বে থাকা লোকজন বি‌ভিন্ন সম‌য়ে বাঁধা দি‌লেও কো‌নো কর্নপাত ক‌রে‌নি ওই মাদক সেবীরা। ক‌রোনা ভাইরা‌সের কার‌নে লোকজন ছু‌টি‌তে থাকায় ওই রি‌সো‌র্টের মালিক অাব্দুল্লাহ অাল মামুন ২১ এ‌প্রিল বিকাল ৪টার দি‌কে রি‌সো‌র্টে গে‌লে ওই যুবক‌দের মাদক সেবন অবস্থায় দেখ‌তে পায়। ক‌রোনার ম‌ধ্যে এভা‌বে অাড্ডা না দি‌য়ে তা‌দের‌কে রি‌সোর্ট ছে‌ড়ে চ‌লে যে‌তে বল‌লে কথা কাটাকা‌টির এক পর্যা‌য়ে ওই যুবকরা তার উপর হামলা চা‌লি‌য়ে বেধড়ক মার‌পিট ক‌রে চ‌লে যায়। এর কিছুক্ষন প‌রে স্থা‌নিয় ১নং ওয়া‌র্ডের সামছু‌দ্দিন মাষ্টা‌রের ছে‌লে ত‌রিকুল ইসলা‌মের নেতৃ‌ত্বে বাহার ও ইমরান সহ ৮/১০ জন মাদক‌সেবী লা‌ঠি‌সোটা নি‌য়ে রি‌সো‌র্টে ঢু‌কে পূনরায় তার উপর হামলা চা‌লি‌য়ে বেধড়ক মার‌পিট ক‌রে এবং রি‌সো‌র্টের অাসবাব সহ এক‌টি হোন্ডা ভাংচুর ক‌রে পানি‌তে ফ‌লে দি‌য়ে তা‌কে মে‌রে ফেলার হুম‌কি দেয়। মার‌পিট দে‌খে স্থা‌নিয় লোকজন এ‌সে তা‌কে উদ্ধার ক‌রে ভোলা সদর হাসপাতা‌লে ভ‌র্তি ক‌রে। এ ঘটনায় মামলার প্রস্ত‌তি চল‌ছে ব‌লে জানা গে‌ছে।

এ বিষ‌য়ে ত‌রিকুল ইসলাম জা‌নি‌য়ে‌ছেন, তা‌দের ইউনাই‌টেড এন‌জিওতে থে‌কে অামার পাওনা টাকা নি‌য়ে তার সা‌থে কথার তর্ক বিতর্ক হ‌য়েছে, মাদক সেব‌ন বা মারধ‌রের কো‌নো ঘটনা ঘ‌টে‌নি।

SHARE