ভোলায় সাংবাদিকদের সুরক্ষায় পিপিই প্রদান করলেন যুবদল নেতা কায়েদ

বিপ্লব রায়ঃ-
” ভাইরাস নয় সংক্রমিত হোক মানবিকতা” এই স্লোগান কে সামনে রেখে করোনা ভাইরাস কোভিড – ১৯ জনিত সার্বিক পরিস্থিতির মোকাবেলার উদ্দেশ্যে ও সাংবাদিকরা নিজেদের সুরক্ষিত রেখে যেনো তাঁদের পেশাগত দ্বায়িত্ব পালন করতে পারে সেই লক্ষ্যে কেন্দীয় যুবদলের সাবেক সম্পাদক ও ভোলা জেলা যুবদলের সাবেক আহব্বায়ক তরিকুল ইসলাম কয়েদ সাংবাদিকদের মাঝে মাস্ক, হ্যান্ডগ্লবস ও পিপিই প্রদান করেছেন।

শুক্রবার (১৭ এপ্রিল) সন্ধ্যায় হোটেল প্যাপিলনের ৩য় তলায় তার ব্যক্তিগত অফিসে ভোলায় দ্বায়িত্বরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের এসব সুরক্ষা উপকরণ বিতরণ করেন।

এই সময় তিনি বলেন এই মহামারিতে আমরা হোম কোয়ারেন্টাইনে থাকি কিন্তু সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে তথ্য সংগ্রহ করে এবং সাধারন মানুষকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করেন। অনেক সংবাদ কর্মী সংবাদ সংগ্রহ করতে গিয়ে করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে ভর্তি আছেন তাই সাংবাদিকদের ভূমিকা গুরুত্বপূর্ণ।

এ সময় উপস্থিত ছিলেন ৭১ টিভির জেলা প্রতিনিধি কামরুল ইসলাম, জিটিভি ও যুগান্তর প্রতিনিধি হেলাল গোলদার, চ্যানেল টুয়েন্টিফোর এর জেলা প্রতিনিধি আদিল হোসেন তপু, ডিবিসি নিউজ এর জেলা প্রতিনিধি অচিন্ত্য মজুমদার, দেশ টিভির জেলা প্রতিনিধি ছোটন সাহা, দৈনিক তৃতীয় মাত্রার জেলা প্রতিনিধি ইয়াছিনুল ঈমন, তরঙ্গ নিউজ এর জেলা প্রতিনিধি ইয়ামিন হোসেন, দৈনিক ভোলার বাণীর স্টাফ রিপোর্টার মোঃ মাহে আলম মাহী প্রমুখ।

SHARE