ভোলায় পরকীয়ায় জড়িয়ে স্ত্রীকে হত্যা, প্রধান আসামি স্বামী নজরুল পলাতক!

টিপু সুলতানঃ-

ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার সাচড়া ইউনিয়নের পুকুর থেকে ফাহিমা বেগম (২৭) নামক তিন সন্তানের জননীর লাশ উদ্ধার করেছে স্থানীয় থানা পুলিশ।

১-৪-২০২০ মঙ্গলবার সকালে ওই ইউনিয়নের ৫নং ওয়ার্ডের রামকেশব গ্রামের খুনি বাড়ীর একটি পুকুর থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নিহতের দেবর নুরনবীকে আটক করেন।

নিহতের বাবা আব্দুল মন্নান বাদী হয়ে গত ১৪/০৪/২০২০ইং বোরহানউদ্দিন থানায় জামাতা নজরুলকে প্রধান আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। এই ঘটনার পর থেকেই নিহতের স্বামী নজরুল পলাতক রয়েছে ৷ নিহত ফাহিমা বেগম একই ওয়ার্ডের বাসিন্দা আব্দুল মন্নান (মনু বিশ্বাসের) মেয়ে।

স্থানীয় সূত্র জানায়, নিহতের স্বামী নজরুল প্রতিবেশী এক মহিলার সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই মারামারি হতো।গত সোমবার রাতে ও ফাহিমাকে মারধর করেন নজরুল।পরে বাবা আব্দুল মান্নান এসে বিষয়টি মিমাংশা করে দেন।
সাচরা ইউনিয়নের চেয়ারম্যান মহিবুল্যাহ মৃধা জানান,বিষয়টি আমি শুনেছি। কী কারণে মারা গেছে তা জানিনা। তবে নজরুল ওই মহিলাকে প্রায়ই বেধড়ক মারধর করতো বলে জানান।
বোরহানউদ্দিন থানার অফিসার্স ইনচার্জ ম.এনামুল হক জানান,নিহতের লাশ পুকুরে পাওয়া গেছে। পুকুরের পানি হাটু সমান।তাই পুকুরে ডুবে মরতে পারে না।

নিহতের বাবা আব্দুল মন্নান এর দাবি তার মেয়েকে শ্বাস রোধ করে মৃত্যুর পর পুকুরের পানিতে ফেলে রেখেছেন।

SHARE